Alexa
ঢাকা, বুধবার, ১ ভাদ্র ১৪২৪, ১৬ আগস্ট ২০১৭

bangla news

বার্সায় ব্রাজিলের পাউলিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৮:১৬:৪৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত মার্চে তারকা মিডফিল্ডার পাউলিনহোর হ্যাটট্রিকে উরুগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের শীর্ষস্থানে নিজেদের অবস্থান আরও সংহত করেছিল ব্রাজিল। এর পরই জাতীয় দলের এই সতীর্থকে বার্সায় চেয়েছিলেন নেইমার।

নেইমার এখন আর বার্সার অংশ নন। তবে, চাইনিজ ক্লাব গুয়াংজু এভারগ্র্যান্ড থেকে ব্রাজিলের মিডফিল্ডার পাওলিনহোকে দলে ভিড়িয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

গত জুলাইয়ে পাওলিনহোকে দলে টানতে ১৭ মিলিয়ন পাউন্ড প্রস্তাব করে বার্সা। তবে, বার্সার কয়েক দফা প্রস্তাব প্রত্যাখ্যান করে এভারগ্র্যান্ড।

টটেনহামের সাবেক মিডফিল্ডারকে এবার দলে নিতে পেরেছে বার্সা। ২৯ বছর বয়সী এই খেলোয়াড়কে কিনতে বার্সাকে গুণতে হয়েছে ৪০ মিলিয়ন ইউরো বা ৩৬.৫ মিলিয়ন পাউন্ড।

২০১৩ সাল থেকে ইংলিশ ক্লাব টটেনহামে দুই মৌসুম কাটান পাউলিনহো। টটেনহামের হয়ে ৬৭ ম্যাচে মাঠে নেমে ১০টি গোলও করেছিলেন। ২০১৫ সালে তিনি পাড়ি জমান চীনে। সেখানে তিন মৌসুমে খেলেছেন ৯৫টি ম্যাচ। জাতীয় দলে ৪১ ম্যাচ খেলে এই তারকা গোল করেছেন ৯টি। চীনা অধ্যায়ে তার গোলসংখ্যা ২৮টি।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ১২ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa