ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

দেশে ফেরার নির্দেশ পেল ১৩ পাকিস্তানি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৭:৫৪:০৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজে খেলতে থাকা পাকিস্তানি ক্রিকেটারদের নিজ দেশে ফেরার নির্দেশ দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। ফলে, ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) এবং ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে খেলা পাকিস্তানি ক্রিকেটারদের দ্রুতই দেশে ফিরতে হচ্ছে।

কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের সিপিএল এবং ইংলিশ কাউন্টি ক্রিকেটে খেলতে অনুমতি দিয়েছিল পিসিবি। তবে শর্ত দিয়েছিল প্রয়োজনে তাদের ডেকে পাঠানো হবে।

ডেকে পাঠানো ১৩ ক্রিকেটারের মধ্যে সিপিএল খেলছিলেন ১০ জন। গত ৪ আগস্ট শুরু হওয়া টুর্নামেন্টটি শেষ হবে ৯ সেপ্টেম্বর। আর কাউন্টিতে খেলছিলেন ৩ জন। সিপিএলে খেলছিলেন ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক, শাদাব খান, হাসান আলী, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, বাবর আজম, মোহাম্মদ সামি, সোহেল তানভীর ও কামরান আকমল। এদিকে, কাউন্টি ক্রিকেট খেলছিলেন সরফরাজ আহমেদ, ফখর জামান ও মোহাম্মদ আমির।

চলতি মাসের ২৫ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে পাকিস্তানের জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। আর সেপ্টেম্বরের মাঝামাঝিতে ঘরের মাঠে অনুষ্ঠিত হবে বিশ্ব একাদশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ। এরপর দুবাইতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ অনুষ্ঠিত হবে। তাই, যত দ্রুত সম্ভব পাকিস্তানের ক্রিকেটারদের নিজ দেশে ফেরার নির্দেশ দেয় দেশটির ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ১২ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa