Alexa
ঢাকা, বুধবার, ১ ভাদ্র ১৪২৪, ১৬ আগস্ট ২০১৭

bangla news

আইকন না হয়েও ‘আইকন’ মোস্তাফিজ!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৭:৪০:৫৪ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আর্থিক অসঙ্গতির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবারের আসর থেকে বাদ পড়েছে বরিশাল বুলস। এই বরিশাল বুলসেই আইকন প্লেয়ার হিসেবে নাম লিখিয়েছিলেন লাল-সবুজের কাটার স্পেশালিস্ট মোস্তাফিজুর রহমান।

কিন্তু আসর থেকে বরিশাল বাদ পড়ায় আইকন হিসেবে তার মাঠে নামার বিষয়টি এখন পুরোদস্তুর প্রশ্নের সম্মুখিন। কেননা আসরে অংশ নেয়া অন্য সাতটি দল ইতোমধ্যেই তাদের আইকন প্লেয়ার নির্ধারণ করেছে।

তাই বলে কী মোস্তাফিজের মতো কাঁপন ধরানো বোলার আইকনিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত থাকবেন? মোটেই না। আইকন প্লেয়ার হিসেবে হয়তো তাকে এবারের বিপিএলে দেখা যাবে না। কিন্তু একজন আইকন প্লেয়ার যত রকমের সুযোগ সুবিধা পেয়ে থাকেন তার সবটুকুই তিনি পাবেন বলে জানালেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

শনিবার (১২ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে সংবাদ মাধ্যমকে তিনি একথা জানান।

বিপিএলের এবারের আসরে মোস্তাফিজের আইকনিক ভূমিকা নিয়ে তিনি আরও বলেন, ‘যেহেতু মোস্তাফিজকে বরিশাল বুলস দলে নিয়েছিল সেহেতু ওর জন্য আমরা উন্নত ব্যবস্থা রাখছি। যদিও সে কোনো দলের আইকন নয়, তবুও যাতে করে সে আইকন প্লেয়ারের মতো আর্থিক সুযোগ সুবিধা পায় সেটা আমরা দেখবো।’

এসময় টাইগারদের স্পিন কোচ হিসেবে স্টুয়ার্ট ম্যাকগিলের বিষয়েও কথা বলেন এই বোর্ড পরিচালক। জানান, ম্যাকগিলের বর্তমান কর্মস্থলের সাথে দফারফা না করে তিনি বিসিবি’র কোচ হিসেবে যোগ দেবেন না, ‘তিনি বর্তমানে যেখানে কাজ করছে সেখানকার কর্তৃপক্ষের সাথে একটি ইস্যু আছে। সেজন্যই আমরা নিশ্চিত করে বলতে পারছি না তিনি আমাদের সাথে কবে যোগ দেবেন।’

উল্লেখ্য, গত ৩০ জুলাই বিসিবির বোর্ড সভায় অজি লেগি ম্যাকগিলকে ৩ মাসের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিন কোচ হিসেবে নিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ১২ আগস্ট ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa