Alexa
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৪, ১৬ আগস্ট ২০১৭

bangla news

বাংলাদেশের বিপক্ষে সুযোগের অপেক্ষায় সোয়েপসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ২:৪২:৩৬ পিএম
বাংলাদেশের বিপক্ষে সুযোগের অপেক্ষায় সোয়েপসন-ছবি:সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে সুযোগের অপেক্ষায় সোয়েপসন-ছবি:সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে আসছে অস্ট্রেলিয়া সিরিজে দুটি টেস্ট ম্যাচ খেলবে দু’দল। এই সিরিজে অজি দলে সর্বশেষ সংযোজন লেগস্পিনার মিচেল সোয়েপসন। সফরকারীদের আরও দু’জন সিনিয়র স্পিনার থাকলেও ম্যাচে যদি সুযোগ পান ভালো কিছু করে দেখানোর আশা প্রকাশ করেন এই তরুণ।

এর আগে আক্রমণাত্মক স্টাইলের কারণে দেশটির কিংবদন্তি শেন ওয়ার্নের নজরে পড়েন সোয়েপসন। আর উপমহাদেশে স্পিন যেখানে স্বর্গরাজ্য, সেখানে সেরাটা দেওয়ার আশা করতেই পারেন এই ডানহাতি।

ডারউইনে প্রস্তুতি ক্যাম্পের ফাঁকে তিনি বলেন, ‘সব সময়ের মতোই আমি আশাবাদী। আমি সবার শেষে দলে যোগ দিয়েছি। সুতরাং সবাই চিন্তা করতে পারে অন্য দু’জন আমার থেকে এগিয়ে থাকবে। তবে যে কোনো কিছুই হতে পারে।’

তিনি আরও বলেন, ‘আমি এখন প্রস্তুতি নিচ্ছি। তবে যদি সুযোগ না পাই, তবুও খারাপ না। আমি বাংলাদেশ সফর থেকে অভিজ্ঞতা নিতে পারবো। এটা আমাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করবে।’

অজি দলে অন্য দুই স্পিনার হলেন নাথান লিওন ও অ্যাস্টন অ্যাগার। তবে অভিজ্ঞ স্টিভ ও’কিফকে হটিয়ে সুযোগ পান সোয়েপসন। যেই ও’কিফ কিনা গত ভারত সফরে দুর্দান্ত খেলেছিলেন।

আগামী ১৮ আগস্ট বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। একটি দু’দিনের প্রস্তুতি ম্যাচের পর ২৭ আগস্ট মিরপুরে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। আর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে দু’দল।

অস্ট্রেলিয়া দল: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাস্টন অ্যাগার, জ্যাকসন বার্ড, হিল্টন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম, জশ হ্যাজেলউড, উসমান খাজা, নাথান লিওন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু রেনশ, মিচেল সোয়েপসন, ম্যাথু ওয়েড।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ১২ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa