ঢাকা, রবিবার, ২৯ আশ্বিন ১৪২৪, ১৫ অক্টোবর ২০১৭

bangla news

প্রোটিয়াদের কোচ হচ্ছেন গিবসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ১২:২৪:৩৫ পিএম
প্রোটিয়াদের কোচ হচ্ছেন গিবসন-ছবি:সংগৃহীত

প্রোটিয়াদের কোচ হচ্ছেন গিবসন-ছবি:সংগৃহীত

খুব দ্রুতই দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ হতে যাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের ওটিস গিবসন। বর্তমানে ইংল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন তিনি। এর আগে রাসেল ডমিঙ্গোর সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর মেয়াদ বাড়ায়নি প্রোটিয়ারা।

পরে শুরু করা হয় নতুন কোচ খোঁজার কাজ। অধিনায়ক ফাফ ডু প্লেসিস জানিয়েছেন কোচ বাছাইয়ের জন্য গঠিত কমিটির প্রথম পছন্দ ওটিস গিবসন।

দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ হিসেবে গিবসনের নিয়োগ পাওয়া অনেকটা চূড়ান্ত। তাই দ্রুতই গিবসনের সাথে সবকিছু চূড়ান্ত করে ফেলবে ইংল্যান্ড। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট খেলতে নামবে ইংলিশরা। সোমবার বার্মিংহামে ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে অনুশীলন করবে ইংল্যান্ড। 

সেখানে যোগ দেওয়ার কথা রয়েছে গিবসনের। ইংল্যান্ড চাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের শেষ পর্যন্ত বোলিং কোচ হিসেবে থাকবেন গিবসন। ১১ সেপ্টেম্বর শেষ হবে এ সিরিজ।

অন্যদিকে ২৮ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে নিজেদের পরবর্তী টেস্ট খেলবে দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ সিরিজের জন্য ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্পে গিবসনকে চায় ক্রিকেট সাউথ আফ্রিকা।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ১২ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa