Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ২ ভাদ্র ১৪২৪, ১৭ আগস্ট ২০১৭

bangla news

দল জয় পেলেও অপেক্ষায় মিরাজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ১১:২৭:২৩ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ক্যারিবীয়ার প্রিমিয়ার লিগে (সিপিএল) আরও একটি জয় তুলে নিল ত্রিনবাগো নাইট রাইডার্স। গায়ানা অ্যামাজনের বিপক্ষে সাত উইকেটের বড় জয় পায় ডোয়েন ব্রাভোর নেতৃত্বে দলটি। তবে এ ম্যাচেও সুযোগ পাননি বাংলাদেশি অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

পোর্ট অব স্পেনে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে সাত উইকেট হারিয়ে ১৫৬ রান করে গায়ানা। জবাবে ছয় বল বাকি থাকতেই ১৬২ করে জয় নিশ্চিত করে নাইটরা।

১৫৭ রানের জযের লক্ষ্যে খেলতে নেমে অবশ্য শুরুটা ভালো হয়নি ত্রিনবাগোর। দলীয় শূন্য রানেই ওপেনার ব্র্যান্ডন ম্যাককালাম সোহেল তানভিরের বলে বিদায় নেন। তবে দ্বিতীয় উইকেট জুটিতে কলিন মুনরোকে নিয়ে ৭৯ রানের জুটি গড়েন সুনিল নারিন। নারিন ২৩ রান করে বিদায় নেন। মুনরো ৪৭ বলে পাঁচটি চার ও সমান ছক্কায় ৭০ রান করে অপরাজিত থাকেন। ৪২ রানে অপরাজিত থাকেন দিনেশ রামদিন।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে পাকিস্তানি লেগস্পিনার শাহদাব খানের ঘূর্ণিতে দিশেহারা হয়ে পড়ে গায়ানার ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ৩৪ রান করেন ওপেনার চাদউইক ওয়ালটন। শাহদাব চার ওভারে ২৮ রানের বিনিময়ে চারটি উইকেট তুলে নেন। নারিন পান দুটি উইকেট।

এই টুর্নামেন্টে এখন পর্যন্ত চার ম্যাচে তিনটি জয়ে শীর্ষ রয়েছে ত্রিনবাগো।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, ১২ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa