ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ নতুবা ৬ পজিশনে সাব্বির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ নতুবা ৬ পজিশনে সাব্বির সাব্বির রহমান। ছবি: সোহেল সরওয়ার/বাংলানিউজ

চট্টগ্রাম: অভিষেকের পর থেকে বাংলাদেশের খেলা সাতটি টেস্টের মধ্যে ছয়টি টেস্টই খেলা হয়েছে সাব্বির রহমানের। কিন্তু ব্যাটিং পজিশনটা এখনও নড়বড়ে। অভিষেক ম্যাচে খেলেছিলেন সাত নম্বরে, আবার সর্বশেষ টেস্টে খেলেছেন চার নম্বরে। মাঝখানের চারটি টেস্টেও পজিশন অদল-বদল হয়েছে।

সাব্বির রহমানের ব্যাটিং পজিশন আরও একবার বদলাতে পারে এমন ইঙ্গিতই পাওয়া গেল। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে সুযোগ পেলে তিনি খেলতে পারেন ৫ অথবা ৬ নম্বর পজিশনে।

বৃষ্টির কারণে অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে বাংলাদেশ দলের মুশফিক ও তামিম একাদশের মধ্যে অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচের তৃতীয় দিন ভেস্তে যায়। এর মধ্যেই ‍দুপুরে গণমাধ্যমের মুখোমুখি হন সাব্বির রহমান। নিজেই দিলেন পজিশন পরিবর্তনের সেই ইঙ্গিত।

খেলাকে সামনে রেখে কোচ স্বাভাবিকভাবে কথা বলেন খেলোয়াড়দের সঙ্গে। কথা বলেন পজিশন নিয়ে। কোচের সঙ্গে পজিশন নিয়ে কোনো কথা হয়েছে কিনা জানতে চাইলে সাব্বির রহমান বলেন, ‘ব্যাসিক্যালি কিছু বলেননি। ৫ কিংবা ৬ নম্বর পজিশনে খেলতে হবে হয়তো। ’

তবে এর আগে সাব্বির বলেন, টিম যেখানেই খেলাবে সেখানেই খেলবো। সেটা ৩-৪ কিংবা ৫ হোক। যেখানে টিম ডিমান্ড করবে সেখানেই খেলবো। পারসোনাল কোনো চয়েস নেই। টিম যে পরিস্থিতি অনুযায়ী চাইবে সেই অনুযায়ীই খেলতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।