ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নবাগত নোফেল হারালো ফেনী সকারকে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৭
নবাগত নোফেল হারালো ফেনী সকারকে ছবি: সংগৃহীত

পর্দা উঠেছে মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ-২০১৬-১৭’র। রোববার (০৬ আগস্ট) বিকেলে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও নবাগত দল নোফেল।

ম্যাচে নোফেল ২-০ গোলে হারায় সকার ক্লাব ফেনীকে। ২৬ মিনিটে আরিফুল ইসলাম ও ৪৫ মিনিটে সাজ্জাদ জামান নোফেলের হয়ে গোল করেন।

তার আগে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও সাবেক ফুটবলার আরিফ খান জয়, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জেষ্ঠ্য সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ লিগে অংশ নেওয়া ক্লাবগুলোর কর্মকর্তাগণ।

এবারের মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে ১০ দল অংশ নিয়েছে। দলগুলো হলো- সকার ক্লাব ফেনী, উত্তর বারিধারা ক্লাব, টিএন্ডটি ক্লাব মতিঝিল, অগ্রণী ব্যাংক লিমিটেড স্পোর্টস ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, বাংলাদেশ পুলিশ এসি, কাওরান বাজার প্রগতি সংঘ, নোফেল ও বসুন্ধরা কিংস।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৫ লাখ ও রানার্স-আপ দল ৩ লাখ টাকা প্রাইজমানি পাবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রিমিয়ার ডিভিশনে খেলার সুযোগ পাবে। আর রেলিগেশন প্রাপ্ত দলটি পরের বিভাগে নেমে যাবে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ০৬ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।