ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবের হয়ে জবাবটা দিলেন সাব্বির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৭
সাকিবের হয়ে জবাবটা দিলেন সাব্বির ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন আগের ঘটনা। স্ত্রী শিশির, কন্যা অব্রি ও কাজের মেয়েকে নিয়ে কোনো এক অনুষ্ঠানে গিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ঘটনাস্থলে কেউ তাদের চারজনকে এক সঙ্গে ফ্রেমবন্দী করেন। সেই ছবিতে দেখা যায়; সাকিব ও শিশির খাচ্ছেন। সাকিবের কোলে কন্যা অব্রি। আর সাকিব ও শিশিরের পেছনে দাঁড়িয়ে তাদের কাজের মেয়ে।

এই ছবিটির নেতিবাচক অর্থ দাঁড় করিয়ে নিন্দুকেরা সাকিবের নামে ফেসবুকে সমালোচনায় মেতেছেন। কাজের মেয়েকে না খাইয়ে তারা খাচ্ছেন এমন সব কথা বার্তায় রীতিমতো ফেসবুক গরম করে ফেলেছেন।

ছবিটি ভাইরাল হয়ে যায়। ছবি: সংগৃহীততবে তাদের মুখে ছাই দিয়েছে, পাশের আরেকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে সেই কাজের মেয়েটিই শিশিরের পাশের চেয়ারে বসে খাচ্ছে। কিন্তু সেটি নিয়ে কারো কোনো মন্তব্য বা বক্তব্য নেই। আর তাতেই চটেছেন বাংলাদেশ ক্রিকেটের মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান।

সাব্বির তার সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘ছবিটি আপনারা হাজার হাজার শেয়ার দিয়েছেন, অ্যাংরি রিয়েক্ট দিয়েছেন। কিন্তু পরের ছবিটা কেউ দেখলেন না। আশা করি নিচের এই ছবিটা দেখার পর সাকিব ভাইয়ের প্রতি আপনাদের ভুল ধারনাটা ভাঙবে। পোষ্টটি শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন। ’ছবি: সংগৃহীততবে, পোস্টটি পরে সরিয়ে নিয়েছেন সাব্বির। ততক্ষণে সাব্বিরের পোস্টটির স্ক্রিনশট ভাইরাল হয়ে গেছে।
 
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে এই মুহূর্তে দেশের বাইরে আছেন সাকিব। জ্যামাইকা তালায়াশের হয়ে ইতোমধ্যে একটি ম্যাচও খেলে ফেলেছেন এই নাম্বার ওয়ান অলরাউন্ডার।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ৬ আগস্ট ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।