ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

টেনিস

ডিফেন্ডিং চ্যাম্পিয়নকে ছাড়াই ইউএস ওপেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
ডিফেন্ডিং চ্যাম্পিয়নকে ছাড়াই ইউএস ওপেন ছবি: সংগৃহীত

ইউএস ওপেনের শিরোপা ধরে রাখার মিশনে নামতে পারছেন না স্ট্যান ওয়ারিঙ্কা। হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেছেন সুইস ‍তারকা। পুরোপুরি সেরে ওঠার লক্ষ্যে সার্জারির সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন। সেক্ষেত্রে এ মৌসুমে তার আর কোর্টে নামা হচ্ছে না।

গত মাসে উইম্বলডন চ্যাম্পিনশিপে প্রথম রাউন্ডেই বিদায় নেওয়ার সময় হাঁটুর সমস্যায় ভোগেন ৩২ বছর বয়সী ওয়ারিঙ্কা। বর্তমান র‌্যাংকিংয়ে চতুর্থ স্থানধারীর মতে টেনিসে শীর্ষ লেভেলে থাকতে হলে অপারেশন করাটাই একমাত্র সমাধান।

এক বিবৃতিতে রজার ফেদেরারের স্বদেশী বলেন, ‘আমি দুঃখের সঙ্গে জানাচ্ছি, টিম ও ডাক্তারের সঙ্গে কথা বলে আমার হাঁটুতে অপারেশন করার সিদ্ধান্ত নিয়েছি। টপ লেভেলে অনেক বছর প্রতিদ্বন্দ্বিতা নিশ্চিত করতে এটাই একমাত্র সমাধান। ’

ডিফেন্ডিং চ্যাম্পিয়নকে ছাড়াই আগামী ২৮ আগস্ট ইউএস ওপেনের ১৩৭তম আসরের পর্দা উঠবে। ওয়ারিঙ্কা ছাড়াও নাম প্রত্যাহার করে নিয়েছেন সার্বিয়ান আইকন নোভাক জোকোভিচ। কনুইয়ের ইনজুরিতে ২০১৭ সিজনে তাকে আর প্রতিযোগিতামূলক ম্যাচে দেখা যাবে না। বলা বাহুল্য, জোকোভিচকে হারিয়েই গতবার প্রথম ইউএস ওপেনের স্বাদ পান ওয়ারিঙ্কা।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ৫ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।