ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফুরফুরে মেজাজে ক্রিকেটাররা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৭
ফুরফুরে মেজাজে ক্রিকেটাররা ফুরফুরে মেজাজে মুশফিক ও তাসকিন

চট্টগ্রাম: শুক্রবার (০৪ আগস্ট) বাংলাদেশ টিম যখন চট্টগ্রামের রেডিসন ব্লুতে প্রবেশ করেন তখন ঘড়ির কাটা ঠিক পাঁচটা। গাড়ি থেকে নেমেই কোচ চান্ডিকা হাথুরুসিংহ সোজা হোটেলের দিকে।

এরপর নামেন ইমরুল কায়েস, তাসকিন ও মুশফিকসহ অন্যরা। মিডিয়া কর্মীদের ডাকে সাড়া দিয়ে হাতুরুসিংহের সেই চিরচেনা হাসি।

সৌম্য, তাসকিন, ইমরুলও মুখে হাসি দিয়ে বুঝিয়ে দিচ্ছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে আমরা প্রস্তুত! অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসবে কিনা, তা নিয়ে যদিও শঙ্কা রয়েছে।

তারপরও বাংলাদেশ বলে কথা! পিছিয়ে থাকতে চাইছে না টাইগাররা। নিজেদের সেরাটা দিতেই তাই আগে-ভাগে প্রস্তুতি নিতে চলে এসেছেন নিজেদের লাকি ভেন্যু চট্টগ্রামে।

অস্ট্রেলীয়দের বিপক্ষে দু’টি টেস্ট ম্যাচের একটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। উইকেট ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য চট্টগ্রামে ক্যাম্প করছেন মুশফিকুর রহিমরা। এখানে পুরোপুরি এক সপ্তাহের অনুশীলন ক্যাম্প করবে বাংলাদেশ।
ফুরফুরে মেজাজে ক্রিকেটাররা
ঝালিয়ে নিবেন নিজেদের। চট্টগ্রাম পর্বের স্কোয়াডে কিছুটা বদল এনেছে বিসিবি। বিসিবির পক্ষ থেকে দেওয়া ২৫ জনের দলে নেই বৃহস্পতিবার কলকাতা থেকে ফেরা মাশরাফি বিন মুর্তজা। শুক্রবার চট্টগ্রামে মুশফিকদের সঙ্গে যাননি মাশরাফি, তামিম ও সাকিব।

চট্টগ্রাম পর্বে বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক থাকছেন না মাশরাফি। চট্টগ্রামে গেছেন ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আল আমিন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৭
জেইউ/এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।