ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

রোববার দেশ ছাড়ছেন সাকিব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
রোববার দেশ ছাড়ছেন সাকিব! সাকিব আল হাসান-ছবি:সংগৃহীত

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তৃতীয়বারের মতো অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। লিগটির বর্তমান চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াহসের হয়ে সিপিএলের ৫ম আসরে খেলবেন তিনি। আর এই টুর্নামেন্টকে সামনে রেখে এই সপ্তাহেই উড়াল দেওয়ার কথা রয়েছে সাকিবের।

এর আগে জানা যায়, ২৯ জুলাই ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জের উদ্দেশ্যে রওনা করবেন সাকিব। কিন্তু ভিসা জটিলতায় পূর্বে নির্ধারিত সময়ে যেতে পারছেন না এই অলরাউন্ডার।

তবে বিসিবির নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, ৩০ জুলাইয়ের (রোববার) পূর্বে ভিসা পাবেন সাকিব। তাই ধারণা করা হচ্ছে, রোববারই সিপিএল খেলতে দেশ ছাড়বেন এই ক্রিকেটার।

সাকিবের সাথে এবারের ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে দেখা যাবে বাংলাদেশের আরেক অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজকে। প্রথমবারের মতো সিপিএলে খেলবেন তরুণ মিরাজ। শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে মাঠে নামবেন এই তরুণ। ইতিমধ্যে (২৭ জুলাই) সিপিএলের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন মিরাজ।

উল্লেখ্য, ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের পঞ্চম এই আসর শুরু হবে ৪ আগস্ট। সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াহস প্রথম ম্যাচে মাঠে নামবে ৫ আগস্ট।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ২৯ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।