ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিলেটে দুই ইংলিশ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
সিলেটে দুই ইংলিশ ক্রিকেটার ডেভিড মালান ও ক্রিস জর্ডান-ছবি:সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শুরু হতে এখনও তিন মাসেরও বেশি সময় বাকি। তবে ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো নিজেদের দল প্রায়ই গুছিয়ে নিয়েছে। কিন্তু অন্য সবার থেকে একটু পিছিয়েই ছিল সিলেট। এখন দল সাজাতে শুরু করেছে তারা। ইতোমধ্যে দুই ইংলিশ ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে সিলেট। এরা হলেন, ডেভিড মালান ও ক্রিস জর্ডান।

আগের আসরে সিলেটের কোনো দল ছিল না। এবার নতুন নাম ‘সুরমা সিক্সার্স সিলেট’ নিয়ে অংশ নিচ্ছে সিলেট।

নতুন দল হওয়ায় আগের আসরের ক্রিকেটারকে রেখে দেবার সুযোগ নেই সিলেটের। তবে আইকন ক্রিকেটার হিসেবে নিশ্চিত করেছে হার্ডহিটার সাব্বির রহমানকে। গত আসরে রাজশাহী কিংসের হয়ে খেলেছিলেন সাব্বির। এবার রাজশাহীর আইকন ক্রিকেটার মুশফিকুর রহিম।

দুই ইংলিশ ক্রিকেটারকে নেবার পাশাপাশি এক দেশি খেলোয়াড়ের সাথেও চুক্তি করেছে সিলেট। তিনি টাইগার পেসার আবুল হাসান রাজু। রাজশাহী কিংসের হয়ে আগের আসরে খেলেছিলেন রাজু।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর মাঠে গড়াবে আগামী ২ নভেম্বর। এবারের বিপিএলে অংশ নেবে আট দল। গ্রুপ পর্বে প্রতিটি দল খেলবে ১৪টি করে ম্যাচ।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, ২৯ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad