ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সহজ জয় তুলে নিয়েছে আরাফ স্পোর্টিং

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
সহজ জয় তুলে নিয়েছে আরাফ স্পোর্টিং ছবি: সংগৃহীত

ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার (২৭ জুলাই) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট’। ১২টি দলকে নিয়ে হচ্ছে এই টুর্নামেন্ট।

যেখানে অংশ নিয়েছে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, তৃতীয় বিভাগ লিগের দল, বিকেএসপি ও বাফুফের অনূর্ধ্ব-১৮ ফুটবল দল এবং পাইওনিয়র ফুটবল লিগের দল।

টুর্নামেন্টের দ্বিতীয় দিন জয় তুলে নিয়েছে আরাফ স্পোর্টিং ক্লাব।

কমলাপুর স্টেডিয়ামে মনসুর স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে হারিয়েছে আরাফ স্পোর্টিং। এবারের টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ১ লাখ ও রানার্স-আপ দল ৫০ হাজার টাকা প্রাইজমানি পাবে।

টুর্নামেন্টের ‘ক’ গ্রুপে রয়েছে টাঙ্গাইল ফুটবল একাডেমি, ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও আছাদুজ্জামান ফুটবল একাডেমি। ‘খ’ গ্রুপে রয়েছে মনসুর স্পোর্টিং ক্লাব, শান্তিনগর ক্লাব ও আরাফ স্পোর্টিং ক্লাব। ‘গ’ গ্রুপে রয়েছে আজমপুর ফুটবল ক্লাব উত্তরা, মীর হাজীরবাগ স্পোর্টিং ক্লাব ও বাফুফে অ-১৬ একাদশ। ‘ঘ’ গ্রুপে রয়েছে বিকেএসপি, রেইনবো অ্যাথলেটিক ক্লাব ও নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাব।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ২৮ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।