ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রকাশিত ভিডিওতে ভয়াবহ খবরের শিরোনাম নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
প্রকাশিত ভিডিওতে ভয়াবহ খবরের শিরোনাম নেইমার ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ান আইকন নেইমারের পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনার গুঞ্জন সবার মুখে মুখে। প্রাক-মৌসুম প্রস্তুতির জন্য বার্সেলোনার যুক্তরাষ্ট্র সফরে দুর্দান্ত ফর্মে নেইমার। এরই মধ্যে ভয়াবহ খবরের শিরোনাম হলেন বার্সার এই তারকা।

প্রাক-মৌসুমে দুই ম্যাচে তিন গোল করেছেন নেইমার। এবার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার পালা।

তার আগে আজ (শুক্রবার, ২৮ জুলাই) অনুশীলনে সতীর্থদের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছেন নেইমার।

একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। যেখানে দেখা যায়, সতীর্থদের সঙ্গে মিয়ামির ব্যারি ইউনিভার্সিটি গ্রাউন্ডে অনুশীলন করছিলেন নেইমার। নেইমারের কাছ থেকে বল দখল করতে এগিয়ে যান নতুন যোগ দেওয়া সেমেদো। তাতেই সেমেদোর সঙ্গে ঝগড়া বেঁধে যায় নেইমারের। সবকিছু কাছ থেকেই দেখছিলেন আর্জেন্টাইন তারকা ডিফেন্ডার হাভিয়ের মাশচেরানো। সেমেদো-নেইমারের মাঝে ঢুকে দুই তারকাকে সরিয়ে দেন। কিন্তু তারপরও নেইমার ক্ষুব্ধ হয়ে সেমেদোর দিকে এগিয়ে যাচ্ছিলেন। তখন তাকে সরিয়ে নেন সার্জিও বুসকেটস।

এরপর ক্ষুব্ধ নেইমার অনুশীলনের জার্সিটা খুলে ছুঁড়ে ফেলেন, বলে অযথাই লাথি মারেন। এরপর মাঠ ছেড়ে চলেও যান। সে সময় সেখানে বার্সার নতুন কোচ আর্নেস্টো ভালভার্দে এবং সিনিয়র খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
নেইমার লোভনীয় প্রস্তাবে প্যারিসে উড়াল দেবেন নাকি বার্সায় থেকে যাবেন তা নিয়ে প্রতিদিনই সংবাদ প্রকাশ হচ্ছে। দলবদলের বাজারে সবকিছু ছাপিয়ে নেইমারের ট্রান্সফার ইস্যুটি আলোড়ন তোলে। বিশাল অঙ্কের রিলিজ ক্লজ (ক্লাবের ইচ্ছার বিরুদ্ধে যেতে চাইলে এ পরিমান অর্থ দিতে হবে) ২২২ মিলিয়ন ইউরো দিয়ে হলেও তাকে সই করাতে প্রস্তুত পিএসজি।

বর্তমানে যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুমের প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছে বার্সা। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে (আইসিসি) প্রথম দুই ম্যাচেই সাফল্য মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা। জুভেন্টাস ও ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জয়ের নায়ক নেইমার বুঝিয়ে দিয়েছেন ক্লাবের জন্য তিনি কতটা গুরুত্বপূর্ণ। কিন্তু, সতীর্থের সঙ্গে নেইমারের এই ঝগড়া পিএসজিতে চলে যাওয়ার গুঞ্জনে নতুন মাত্রাই যোগ করল।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ২৮ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।