ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মুশফিককে দায়িত্বজ্ঞানহীন বলায় ভুলুর দুঃখ প্রকাশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
মুশফিককে দায়িত্বজ্ঞানহীন বলায় ভুলুর দুঃখ প্রকাশ মুশফিককে দায়িত্বজ্ঞানহীন বলায় ভুলুর দুঃখ প্রকাশ-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ ক্রিকেটের টেস্ট অধিনায়ক ও বিপিএলের গেল আসরে বরিশাল বুলসের আইকন প্লেয়ার-অধিনায়ক মুশফিকুর রহিমকে দায়িত্বজ্ঞানহীন বলায় আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করেছেন বরিশাল বুলসের অন্যতম সত্তাধিকারী এমএ আউয়াল চৌধুরী ভুলু। বিপিএলের এবারের আসরে মুশফিক তাকে না জানিয়ে বরিশাল বুলস ছেড়ে দিচ্ছেন এই তথ্যের প্রতিক্রিয়ায় তিনি ভুল করে এমন মন্তব্য করেছিলেন বলে দাবী তার।

বুধবার (২৬ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে তিনি সংবাদ মাধ্যমের সামনে এভাবেই আনুষ্ঠানিকভাবে দুখপ্রকাশ করেন, ‘আমি নিজেও একজন প্লেয়ার ছিলাম তাই প্লেয়ারদেরও আমি ভালবাসি। যেহেতু হঠাৎ করে শুনলাম মুশফিক চলে যাবে তাই ফ্র্যাঞ্চাইজি হিসেবে আমার নিজের কাছে খারাপ লাগলো যে আমাকে না বলে চলে যাবে? তখন আমি ওই কথা বলেছিলাম।

তবে ওকে কষ্ট দেয়া আমার লক্ষ্য ছিল না। বিষয়টি আমার কাছেও খারাপ লেগেছে। আমি দুঃখিত। ’

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দায় মল্লিক ও বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

আরও পড়ুন...বরিশাল বুলসকে ‘ফকিরনি’ বলেছিলেন মুশফিক

আর বিষয়টিকে ভুল বোঝাবুঝি  উল্লেখ করে বিপিএল গভনিং কাউন্সিলের পক্ষ থেকে ইসমাইল হায়দার মল্রিক বলেন, ‘একটা মন্তব্য নিয়ে ভুলু ভাইর সাথে মুশফিকের ভুল বোঝাবুঝি হয়েছিল। মুশফিকও কষ্ট পেয়েছিল। এটার ব্যাপারে আমরা গভর্নিং কাউন্সিল থেকে একটি চিঠি দিয়েছিলাম। আমাদের চিঠির মাধ্যমে উত্তরও সে দিয়েছে। ইস্যুটা নিয়ে আমরা আলাপ আলোচনা করেছি এবং মুশফিকের সাথেও বসেছি। এ ব্যাপারটাতে উনি পুরোপুরিভাবে দু:খিত। এটা সম্পূর্ণই ভুল বোঝাবুঝি। উনি আসলে কিছু না বুঝেই বলেছেন। অনাকাঙ্খিতভাবে ঘটনাটি ঘটে গেছে। মুশফিকও বিষয়টি স্পোর্টিংলি নিয়েছে। বিষয়টির নিষ্পত্তি হয়ে গেছে। ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘটে এবং ফ্র্যাঞ্চাইজিরা নিজের অবস্থান থেকে দায়িত্ব নিয়ে কথা বলে। তাহলে আর এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না। ’

উল্লেখ্য ১৪ জুলাই একটি প্রাইভেট টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে মুশফিকের শৃঙ্খলাবোধ ও দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তোলেন ভুলু। সেই দিনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া লাউঞ্জে গণমাধ্যমের সামনে ভুলুর এমন মন্তব্যের প্রতিবাদ করেন টাইগার টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ২৬ জুলাই ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।