ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

টেনিস

ইউএস ওপেনে জোকোভিচকে নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
ইউএস ওপেনে জোকোভিচকে নিয়ে শঙ্কা ইউএস ওপেনে জোকোভিচকে নিয়ে শঙ্কা-ছবি:সংগৃহীত

নোভাক জকোভিচের চোট-আঘাত যেন কিছুতেই পিছু ছাড়তে না। পুরনো চোটের জায়গায় আবার আঘাত পেলেন কিংবদন্তি এই টেনিস তারকা। আর এর পরই আসন্ন যুক্তরাষ্ট্র ওপেনে তার খেলা নিয়ে শঙ্কা জেগেছে।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত উইম্বলডনে, টমাস বার্ডিজের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচ চলাকালীন ডান কনুইতেই চোট পান জোকার খ্যাত এ তারকা। চোটের তীব্রতা এতটাই গুরুতর ছিল, যে মাঝ পথে ম্যাচ ছেড়ে দিতে বাধ্য হন তিনি।

 

পরে চোট সারিয়ে ওঠার জন্য সার্বিয়ার ডেভিস কাপ দলের ডাক্তার ডেসলাভ মিলিনকোভিকের কাছে রিহ্যাব চলছিল নোভাকের। তবে, রিহ্যাব চললেও তিনি যে যুক্তরাষ্ট্র ওপেনে নামার জন্য এখনও সম্পূর্ণ সুস্থ নন তা এ দিন জানিয়ে দিল ডেসলাভ।  

তিনি বলেন, ‘নোভাক ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে, তবে এখনও কম করে ৬ সপ্তাহ লাগবে চোট কাটিয়ে উঠতে এবং পুরোপুরি সুস্থ হয়ে কোর্টে ফিরতে সময় লাগবে ১২ সপ্তাহ। ’ আর এর পরই জোকারের যুক্তরাষ্ট্র ওপেনের ভবিষ্যত নিয়ে ঘনাতে শুরু করেছে জল্পনার মেঘ।

আগামী ২৮ আগস্ট থেকে শুরু হবে বছরের শেষ গ্র্যান্ড স্লাম ইউএস ওপেন। যা চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ২৬ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।