ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

‘মেসির সেরাটা এখনও দেখেনি বিশ্ব’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
‘মেসির সেরাটা এখনও দেখেনি বিশ্ব’ ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের সেরা হিসেবে অনেকেই স্বীকৃতি দেন বার্সেলোনার আর্জেন্টিনা তারকা লিওনেল মেসিকে। নতুন মৌসুমে বার্সার জার্সিতে মেসির আরও উন্নতি করার সুযোগ আছে বলে মনে করেন ক্লাবটির সাবেক স্ট্রাইকার থিয়েরি অঁরি।

ফরাসি এই কিংবদন্তির মতে, মেসি যেন ভিন গ্রহের কেউ। মানবের থেকে ঊর্দ্ধে।

বার্সার এই সাবেক তারকা স্ট্রাইকারের দাবি, শুধু বর্তমান সময়েরই নন, মেসি ইতিহাসের সেরা ফুটবলার। নিজের সমসাময়িকদের থেকে তো বটেই, অন্য সব ফুটবল কিংবদন্তিদের থেকেও একধাপ ওপরের মানের খেলোয়াড় মেসি।

নতুন মৌসুম শুরুর আগে মেসির প্রশংসায় পঞ্চমুখ বার্সার শুভেচ্ছা দূতের দায়িত্বে থাকা অঁরি জানান, ‘আর্জেন্টিনার এই ফুটবল জাদুকর প্রতিটি ম্যাচেই প্রচুর গোলের সুযোগ করে দেয়। আমি মনে করি, সে দলের জন্য যা করে মানুষ এসব নিয়ে যথেষ্ট পরিমান আলোচনা করে না। সে প্রতিটা ম্যাচই খেলতে চায়, প্রতিদিন অনুশীলন ও কঠোর পরিশ্রম করতে চায়। ’

ফরাসি তারকা আরও যোগ করেন, ‘মেসির সেরাটা এখনও দেখেনি বিশ্ব। তার উন্নতি এখনই শেষ হয়ে যায়নি, সে অবিশ্বাস্য একজন খেলোয়াড়। আক্রমণভাগে সতীর্থদের নিয়ে আগুয়ান মেসিকে থামানো কষ্টকর। ’

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, ২৫ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।