ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শার্শায় ২ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
শার্শায় ২ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): যশোরের শার্শায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে শার্শার ধলদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা গোল্ডকাপে বাগাডাঙ্গা বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।  

সোমবার (২৪ জুলাই) বিকেলে শার্শার বাঁগআচড়া হাইস্কুল মাঠে এই ফাইনাল দু’টি অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।  

উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ব্যবস্থাপনায় আয়োজিত নকআউট টুর্নামেন্ট দু’টিতে এক পৌরসভা ও ১১টি ইউনিয়নের বেশ কিছু দল অংশ নেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুস সালামের সভাপতিত্বে ফাইনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ট্রফি বিতরণ করেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।  

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও উপজেলা যুবলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৩২৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
এজেডএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad