ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ইন্টারের কষ্টার্জিত জয়, সামনে বায়ার্ন চ্যালেঞ্জ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
ইন্টারের কষ্টার্জিত জয়, সামনে বায়ার্ন চ্যালেঞ্জ ছবি: সংগৃহীত

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের (আইসিসি) চীন এডিশনে নিজেদের একমাত্র ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছে ইন্টার মিলান। ফ্রান্সের অলিম্পিক লিঁওকে ১-০ গোলের ন্যূনতম ব্যবধানে হারিয়ে মাঠ ছাড়ে ইতালিয়ান জায়ান্টরা।

চীনের নানজিংয়ে সোমবার (২৪ জুলাই) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা পাঁচ মিনিটে শুরু হওয়া ম্যাচটির প্রথমার্ধ থাকে গোলশূন্য। ৭৪ মিনিটের মাথায় জালের দেখা পায় ইন্টার।

জয়সূচক গোলটি করেন মন্টেনেগ্রো ফরোয়ার্ড স্টিভান জোভেটিক।

চীনের পর ইন্টারের সামনে সিঙ্গাপুর পর্বের চ্যালেঞ্জ। সেখানে বায়ার্ন মিউনিখকে মোকাবেলা করতে হবে। বৃহস্পতিবার (২৭ জুলাই) সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে খেলা শুরু হওয়ার কথা রয়েছে।

বলা বাহুল্য, চীন এডিশনে দুই ম্যাচেই লজ্জা আর হতাশা সঙ্গী হয় বায়ার্নের। আর্সেনালের কাছে টাইব্রেকারে হারের পর ইন্টারের নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয় জার্মান পরাশক্তিরা। সেখানে এই একটি ম্যাচই খেলেছে ইন্টার।

চীন-সিঙ্গাপুর ছাপিয়ে আইসিসির সবচেয়ে জমজমাট আসর চলছে যুক্তরাষ্ট্রে। বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, পিএসজি, জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মতো ইউরোপিয়ান জায়ান্টরা সেখানে খেলছে।  চীন ও সিঙ্গাপুরকে বেছে নেয় বায়ার্ন ও ইন্টার।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ২৪ জুলাই, ২০১৭
এমঅারএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।