ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরি জয় করে দ্রুতই ফিরবেন মাহমুদউল্লাহ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
ইনজুরি জয় করে দ্রুতই ফিরবেন মাহমুদউল্লাহ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। রোববার (২৩ জুলাই) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে জিম সেশনে ভারোত্তোলনের সময় তিনি কোমরে যে চোট পেয়েছিলেন তা গুরুতর কিছু নয়।

ইনজুরি জয় করে খুব শিগগিরই তিনি অনুশীলনে ফিরবেন বলে আশ্বস্ত করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহকারী চিকিৎসক মনিরুল আমিন। সোমবার বিসিবি’র মিডিয়া লাউঞ্জে তিনি সংবাদ মাধ্যমকে একথা জানান।

মাহমুদউল্লাহর ইনজুরি নিয়ে মনিরুল ইসলাম বলেন, ‘আমরা তার এমআরআই করিয়েছি। এমাআরআইয়ে গুরুতর কোন ইনজুরি ধরা পড়েনি। সেই ক্ষেত্রে আমরা চিন্তামুক্ত। তবে তাকে ৪৮ ঘন্টা বিশ্রামে রাখা হয়েছে। মঙ্গলবার তার ইনজুরির পূনর্মূল্যায়ন করা হবে। আশা করছি সে খুব দ্রুতই অনুশীলনে ফিরতে পারবে। ’

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরকে কেন্দ্র করে পুরোদমে অনুশীলন চালাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী আগস্ট-সেপ্টেম্বরে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে অজিদের।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ২৪ জুলাই, ২০১৭
এইচএল/এমআরএম/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।