ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

খেলা

বিচ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন-প্রিজাজিং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
বিচ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন-প্রিজাজিং ছবি: সংগৃহীত

কক্সবাজারের লাবনী পয়েন্টে শুরু হওয়া ‘ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতা-২০১৭’ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। উদ্বোধন শেষে প্রিজাজিং হয়।

সেখানে ৬০ কেজি ওজন শ্রেণি থেকে ৬ জন প্রতিযোগী চূড়ান্তপর্বে উত্তীর্ণ হয়। তারা হলেন ঢাকার অক্সি জিমের মোজাম্মেল হক, কিং জিমের মো: রবিন হাসান, স্টার জিমের সবুজ হোসেন হৃদয়, চট্টগ্রামের মানস জিমের মো: আসিফ, চট্টগ্রাম মহানগরীর নয়ন শর্মা ও কক্সবাজারের সী কক্স জিমের মো: রাজু।

এদিকে ৭৫ কেজি ওজন শ্রেণিতে ৬ জন চূড়ান্ত পর্ব নিশ্চিত করেছেন। তারা হলেন বাংলাদেশ সেনাবাহিনীর সুজন আলী, আব্দুল্লাহ আল মামুন, ইসমাইল খান, ঢাকার ফার্স জিমের জোবায়ের হোসেন, চট্টগ্রামের মানস জিমের রকি ও তৈয়ব।

আগামীকাল চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হবে এই প্রতিযোগিতা। এবারের প্রতিযোগিতার ছয়টি ওজন শ্রেণিতে ৩৫টি ক্লাব ও সংস্থার শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছে।

প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হলো ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রত্যেক ওজন শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী পাবেন মেডেল, সনদপত্র ও আর্থিক পুরস্কার। চতুর্থ থেকে ষষ্ঠস্থান অধিকারীরা পাবেন সনদপত্র।

সোমবার (২৪ জুলাই) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন কক্সবাজারের এডিসি জেনারেল সাইফুল ইসলাম। উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু ও ফুটবল সম্পাদক রাশেদুল ইসলাম ন্নানুসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২৪ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।