ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়াল ছেড়ে সিটিতে দানিলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
রিয়াল ছেড়ে সিটিতে দানিলো রিয়াল ছেড়ে সিটিতে দানিলো-ছবি:সংগৃহীত

পাঁচ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদ থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন দানিলো। ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান এই ডিফেন্ডারকে দলে টানতে দুই কোটি ৬৫ লাখ পাউন্ড খরচ হচ্ছে সিটির।

দানিলো যোগ দেওয়ার পর খেলোয়াড় কেনায় এরই মধ্যে প্রায় ১৫ কোটি পাউন্ড খরচ করে ফেলল ম্যানচেস্টারের ক্লাবটি। এর আগে দলবদলের এই মৌসুমে ইতোমধ্যে ইংল্যান্ডের কাইল ওয়াকার (সাড়ে ৪ কোটি পাউন্ড), পর্তুগালের মিডফিল্ডার বের্নার্দো সিলভা (৪ কোটি ৩০ লাখ) ও ব্রাজিলিয়ান গোলকিপার এদারসন মোরায়েসকে (সাড়ে ৩ কোটি) দলে টেনেছে সিটি।

ম্যানচেস্টার সিটির ওয়েবসাইটে রিয়ালে ফুল-ব্যাক হিসেবে ও মিডফিল্ডে খেলা দানিলো জানান, পেপ গুয়ার্দিওলার অধীনে খেলার জন্য মুখিয়ে আছেন তিনি।

২০১৫ সালে পোর্তো থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া দানিলো গত মৌসুমে লা লিগার ১৭ ম্যাচে শুরুর একাদশে ছিলেন। সান্তিয়াগো বার্নাব্যুয়ে দুই বছরে লা লিগা, দুটি চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ জিতেছেন এই ডিফেন্ডার।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, ২৪ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।