ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

নেইমারকে অবশ্যই ধরে রাখবে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
নেইমারকে অবশ্যই ধরে রাখবে বার্সা নেইমার-ছবি:সংগৃহীত

নেইমার যে বার্সেলোনার জন্য কতটা গুরুত্বপূর্ণ ফুটবলার তা বুঝিয়ে দিলেন প্রাক-মৌসুমের ম্যাচে। যুক্তরাষ্ট্রের মেট লাইফ স্টেডিয়ামে শক্তিশলী জুভেন্টাসকে ২-১ গোলে হারায় বার্সা। যেখানে দুটি গোলই করেন নেইমার। আর এ ম্যাচ শেষে বার্সা কোচ আর্নেস্টো ভালভার্ডে জানান, কাতালান ক্লাবটির সঙ্গেই থাকছেন নেইমার।

সম্প্রতি নেইমারকে নিয়ে গুঞ্জন ওঠে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে যাচ্ছেন নেইমার। এ নিয়ে এখনও আন্তর্জাতিক মিডিয়া পাড়ায় সরব।

 

এদিকে দলের দায়িত্ব নিয়ে প্রথম ম্যাচেই জয় পেলেন ভালভার্ডে। আর ২৫ বছর বয়সী নেইমারের গুরুত্ব সম্পর্কে তিনি সাংবাদিকদের বলেন, ‘নেইমার ছাড়া বার্সা চলবে না। তাকে আমরা আমাদের সঙ্গেই চাই। আমরা জানি ম্যাচে তার গুরুত্ব কতটুকু। ’

নেইমারের নতুন চুক্তিতে বার্সা বড় অঙ্কের রিলিজ ক্লজই দেয়। যেখানে তাকে কিনতে হলে অন্য ক্লাবদের খরচ করতে হবে ২২২ মিলিয়ন পাউন্ড। যেটি বর্তমান বিশ্ব রেকর্ড থেকেও দ্বিগুণের বেশি। তবে পিএসজি নাকি তাতেই রাজি।

চলতি মৌসুমে বড় টার্গেট নিয়েই নেমেছে পিএসজি। ইতোমধ্যে এক সময়ের বার্সা তারকা দানি আলভেজকে দলে নিয়েছে তারা। সুযোগে আছে তরুণ প্রতিভা কিলিয়ান এমবাপ্পে ও অ্যালেক্সিস সানচেজকে দলে ভেড়াতে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ২৩ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।