ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অপমানিত রাহুল সরে দাঁড়ালেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
অপমানিত রাহুল সরে দাঁড়ালেন অপমানিত রাহুল সরে দাঁড়ালেন-ছবি:সংগৃহীত

ভারতীয় ক্রিকেটের কোচিং স্টাফদের নিয়ে নিয়োগের ব্যাপারটি নিয়ে ঝামেলা যেন মিটছেই না। কোচ নির্বাচনী প্রক্রিয়ার ব্যাপারটি ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে বোর্ড, ঠিক তখনই বোর্ডের অস্বস্তি বাড়িয়ে দিলেন ভারতের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়।

বিসিসিআইয়ের সঙ্গে বৈঠক শেষে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ) এর প্রধান বিনোদ রাই জানিয়ে দিলেন, সিনিয়ার দলের সঙ্গে বিদেশ সফরে অংশ নিতে পারবেন না রাহুল।  

তিনি বলেন, ‘দ্রাবিড়ের চুক্তি সম্পর্কিত সব সমস্যাই মিটে গিয়েছিল।

কিন্তু তিনি নিজেই জানিয়ে দিয়েছেন দলের সঙ্গে বিদেশ সফরে অংশ নেবেন না। ’

বর্তমানে ইন্ডিয়া ‘এ’ এবং অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের কোচ রাহুল। আগামী বছরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য দলকে আরও ভালও ভাবে তৈরি করতেই যে রাহুলের এই সিদ্ধান্ত তা এ দিন জানিয়ে দেন বিনোদ, ‘আগামী বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য নিজেকে সরিয়ে নিয়েছেন বলে জানিয়েছেন রাহুল। তবে, সিনিয়র দলের কোচ রবি শাস্ত্রী যদি চান তা হলে, ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে বিরাটদের পরামর্শদাতা হিসেবে যোগ দিতে পারেন দ্রাবিড়। ’

তবে, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপই রাহুলের সরে যাওয়ার মূল কারণ নয় বলে মনে করছেন অধিকাংশ ক্রিকেট বিশেষজ্ঞ। তাদের মতে, কোচ নির্বাচনী প্রক্রিয়ায় অপমানিত হওয়ার কারণেই নিজেকে সরিয়ে নিয়েছেন রাহুল।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ২৩ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।