ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমার আগুনে পুড়লো জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
নেইমার আগুনে পুড়লো জুভেন্টাস নেইমার আগুনে পুড়লো জুভেন্টাস-ছবি:সংগৃহীত

নেইমার আগুনে পুড়ে প্রাক মৌসুম ম্যাচে হেরে গেল ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। এই ব্রাজিলিয়ান স্ট্রাইকারের জোড়া গোলে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বার্সেলেনার কাছে ২-১ গোলে হেরে গেছে জুভিরা। জুভিদের হয়ে একমাত্র গোলটি করেছেন ডিফেন্ডার জিওর্জিও চিয়েলিনি।

এর আগে শনিবার (২২ জুলাই) নিউ জার্সির মেট লাইফ স্টেডিয়ামে প্রথমার্ধের ১৫ মিনিটে দলকে ১-০ তে এগিয়ে দেন নেইমার। প্রথম সফলতা এনে দেয়ার ঠিক ১১ মিনিট পরে আবার আঘাত হেনে ব্যবধান নিয়ে যান ২-০ তে।

পিছিয়ে পড়ে প্রথমার্ধেই খেলায় ফিরতে চেয়েছিল কিন্তু হয়নি। পিকে, মাশ্চেরানো ও ভিদালদের গড়া সুরক্ষিত রক্ষনে তাদের প্রতিটি প্রচেষ্টাই ব্যহত হয়। ফলে ২-০ তে পিছিয়ে থেকেই যেতে হয় বিরতিতে।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় বুফনরা। তাতে কাজও হয়। ম্যাচের বয়স যখন ৬৩ মিনিট তখন চিয়েলিনি বার্সা জালে বল ঠেলে ব্যবধান ২-১ এ কমান।

এরপর সমতায় ফিরতে ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত লড়ে গেছে জুভেন্টাস। কিন্তু হয়নি। ফলে ২-১ এ পিছিয়ে থেকেই তাদের মাঠ ছাড়তে হয়।

বালাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, ২৩ জুলাই ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।