ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মোনাকো ছেড়ে দিচ্ছেন বেঞ্জমিন মেন্দি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
মোনাকো ছেড়ে দিচ্ছেন বেঞ্জমিন মেন্দি বেঞ্জমিন মেন্দি

ঢাকা: ফরাসি লেফট-ব্যাক বেঞ্জামিন মেন্দিকে দলে পেতে তার বর্তমান ক্লাব মোনাকোর সঙ্গে সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে তার নতুন গন্তব্য ম্যানচেস্টার সিটি। সব কিছু ঠিক থাকলে এই মৌসুম থেকেই আকাশী-নীলদের জার্সি গায়ে তাকে ইত্তেহাদের ডাগ আউটে দেখা যাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

বিবিসির দেওয়া তথ্যমতে, ৫ কোটি ৭৫ লাখ ইউরোর বিনিময়ে ম্যান সিটিতে যোগ দিতে যাচ্ছেন মেন্দি। ১৭ বছরের ক্যারিয়ারে গত মৌসুমেই প্রথম মোনাকোর হয়ে ফরাসি প্রিমিয়ার লিগ ওয়ান জয়ে অবদান রাখেন ২৩ বছর বয়সী এই লেফট-ব্যাক।

ধারণা করা হচ্ছে মেন্দির বদলি ফি ছাড়িয়ে যেতে পারে রাইট-ব্যাক কাইল ওয়াকার ও গতবছর সিটিতে আসা জন স্টোনসের মূল্যকেও। এমাসের শুরুতে কাইল ওয়াকারকে প্রায় ৫ কোটি ইউরো দিয়ে দলে টেনেছে সিটি। আর স্টোনসকে কিনতে তাদের খরচ হয়েছিল প্রায় ৫ কোটি ৩০ লাখ ইউরো।

ফরাসি লেফট-ব্যাক মেন্দি পেশাদার ফুটবলে ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১১ সালের ২৪ জুলাই লা হাভরে দিয়ে। হাভরেতে প্রায় দুই বছর কাটানোর পর ২০১৩ সালে ৮ জুলাই যোগ দেন মার্সেইএ। এখানে কাটিয়ে দিয়েছেন তিনটি মৌসুম। এরপর ২০১৬ সালের ২২ জুন মার্সেই ছেড়ে মোনাকোতে যোগদেন মেন্দি।

বাংলাদেশ সময়: ০৫১৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
এইচএল/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।