ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের আট দলের লড়াই

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের আট দলের লড়াই ছবি: সংগৃহীত

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ১৪ জুলাই থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ১ম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৭।’ ইতোমধ্যে টুর্নামেন্টের গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। ২০টি দলের মধ্য থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে আটটি দল।

প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চারটি কোয়ার্টার ফাইনাল রোববার (২৩ জুলাই) অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই হবে কমলাপুরে অবস্থিত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে।

 

সকাল ৯টায় প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন আইইউবি ও ‘ডি’ গ্রুপ রানার্স আপ সিটি ইউনিভার্সিটি। সকাল ১১টায় দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মাঠে নামবে ‘বি’ গ্রুপ রানার্স আপ ইউল্যাব ও ‘ডি’ গ্রুপ চ্যাম্পিয়ন স্বাগতিক গ্রিন ইউনিভার্সিটি।  

দুপুর ২.৩০ মিনিটে তৃতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন ফারইস্ট ইউনিভার্সিটি ও ‘সি’ গ্রুপ রানার্স আপ আইইউবিএটি। বিকেল সাড়ে চারটায় চতুর্থ ম্যাচে মাঠে নামবে ‘এ’ গ্রুপ রানার্স আপ ড্যাফোডিল ইউনিভার্সিটি ও ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন ব্র্যাক ইউনিভার্সিটি।

টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আগামী বুধবার। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ২ লাখ ও রানার্স-আপ ১ লাখ টাকা প্রাইজমানি পাবে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ২২ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad