ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কোনো নেতিবাচক বার্তা পায়নি বাংলাদেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
কোনো নেতিবাচক বার্তা পায়নি বাংলাদেশ ছবি: সংগৃহীত

ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) পক্ষ থেকে প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড ও অস্ট্রেলীয় ক্রিকেটারদের সংগঠনের (এসিএ) প্রধান অ্যালিস্টার নিকোলসনের মধ্যে চলা আলোচনা আবারও ভেস্তে গেছে বলে জানা গেছে। দুই পক্ষই আগের অবস্থানে।

ফলে, অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছে, বাংলাদেশ সফর বাতিলও হতে পারে। অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড থেকে নাকি একটি বার্তা বিসিবির কাছে পাঠানো হয়েছে, সিরিজ বাতিল হতে পারে এমন প্রস্তুতি নিয়ে রাখতে।

একদিন আগেই ক্রিকেটের জনপ্রিয় সংবাদমাধ্যম ক্রিকইনফোর বরাত দিয়ে এমন খবর প্রকাশিত হয়েছিল দেশের গণমাধ্যমে। দেশের শীর্ষ অনলাইন বাংলানিউজেও এমন খবর প্রকাশ হয়। কিন্তু, একদিন পরই (শনিবার, ২২ জুলাই) বিসিবির সাংবাদিক লাউঞ্জে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়ে দিলেন, ‘ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো নেতিবাচক বার্তা বিসিবির কাছে পাঠানো হয়নি। সব উড়ো খবর। আজকেও আমাদের সাথে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের কথা হয়েছে। ’

দুটি টেস্ট খেলতে ১৮ আগস্ট ঢাকার উদ্দেশে দেশ ছাড়ার কথা স্মিথ-ওয়ার্নারদের। ২০১৫ সালে নিরাপত্তার অযুহাতে বাংলাদেশ সফর বাতিল করেছিল অস্ট্রেলিয়া। পাওনা সিরিজ ফিরিয়ে দিতে এবার বাংলাদেশে আসার কথা তাদের। কিন্তু, বর্তমানে চাকরি হারানো প্রায় ২’শ ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এখনও কোনো সমঝোতায় পৌঁছায়নি।

বিসিবি প্রধান নির্বাহী আরও জানান, ‘দুই ম্যাচের টেস্ট সিরিজটি খেলতে আসবে অস্ট্রেলিয়া। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও শতভাগ আশাবাদী যে অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে যথাসময়ে আসবে। সিরিজের আগে নিরাপত্তা এবং আয়োজনের খুঁটিনাটি পর্যবেক্ষণে তাদের প্রতিনিধি দল ঢাকায় আসবে ২৫ জুলাই। সুতরাং, সিরিজ নিয়ে এখনও সংশয়ের কিছু নেই। ’

সব কিছু ঠিকঠাক থাকলে শক্তিশালী অস্ট্রেলিয়াকেই পাবে বাংলাদেশ, এমনটিও জানিয়ে রেখেছেন বোর্ডের প্রধান নির্বাহী।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ২২ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।