ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দলবদলের বাজার কাঁপাচ্ছে পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
দলবদলের বাজার কাঁপাচ্ছে পিএসজি সানচেজ ও নেইমার/ছবি: সংগৃহীত

বার্সেলোনা থেকে নেইমারকে দলে ভেড়াতে পিএসজির তোড়জোর এখন ‘টক অব দ্য ট্রান্সফার উইন্ডো’। দলবদলের বাজার রীতিমতো কাঁপিয়ে দিয়েছে ফ্রেঞ্চ জায়ান্টরা। নতুন খবর আর্সেনাল থেকে নেইমারেরই সাবেক ক্লাব সতীর্থ আলেক্সিস সানচেজকে ভাগিয়ে আনতে জোর প্রচেষ্টা চালাচ্ছে তারা।

পিএসজির ক্রীড়া পরিচালক আন্তেরো হেনরিকের সঙ্গে দেখা করতে নাকি প্যারিসে গিয়েছেন সানচেজের প্রতিনিধি। এমন খবরই প্রকাশ করেছে ‘গোল ডট কম’।

বলা হচ্ছে, চিলিয়ান তারকাকে পাওয়ার দৌড়ে সঠিক পথেই রয়েছে তারা। পিএসজি বলছে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। কিন্তু প্রাথমিক লক্ষণ এটি হওয়ার ইঙ্গিতই দিচ্ছে।

সূত্রমতে, প্যারিসের একটি হোটেলে সানচেজের প্রতিনিধিদের সঙ্গে ঘণ্টা ব্যাপী আলোচনা করেছেন হেনরিখ। উপস্থিত ছিলেন ক্লাবের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী নাসের আল খেলাইফি। অন্যদিকে, ম্যানচেস্টার সিটিতেও যোগ দেওয়ার গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরেই। ২৮ বছর বয়সী ফরোয়ার্ডকে সই করাতে আত্মবিশ্বাসী পেপ গার্দিওলার ম্যানসিটি। কিন্তু, অধিক পারিশ্রমিক ইস্যুতে এগিয়ে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে (চ্যাম্পিয়নস লিগ) ধারাবাহিক সাফল্যের লক্ষ্যে শক্তিশালী দল গঠনের প্রকল্প নিয়ে এগোনো পিএসজি।

যাই হোক না কেন, আর্সেনাল কী ছাড়বে সানচেজকে? যেখানে ২০১৪ সালে বার্সেলোনা ছেড়ে এসেছিলেন। এমিরেটস স্টেডিয়ামে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী বছর। কোচ আর্সেনাল ওয়েঙ্গার জোর দিয়েই বলেছেন ক্লাবের অবস্থান পরিবর্তন হয়নি এবং এই সামারে চিলিয়ান আইকনকে বিক্রি করা হবে না। বর্তমানে চীনে প্রাক মৌসুমের প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছে ইংলিশ জায়ান্টরা। ছুটি কাটিয়ে ৩০ জুলাই লন্ডনে ফেরার কথা জাতীয় দলের হয়ে কনফেডারেশনস কাপ খেলা সানচেজ।

সম্প্রতি চ্যাম্পিয়নস লিগ খেলার স্বপ্নের কথা বলে আর্সেনাল ছাড়ার গুঞ্জনে বাড়তি হাওয়া লাগান সানচেজ। পঞ্চম স্থানে থেকে প্রিমিয়ার লিগ মৌসুম শেষ করার ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে এবার দর্শক ভূমিকায় থাকবে গানাররা।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।