ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

শচীনের কাবাডি দলে ধোনি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
শচীনের কাবাডি দলে ধোনি! শচীনের কাবাডি দলে ধোনি!-ছবি:সংগৃহীত

ক্রিকেটে ভারতের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির বিকল্প নেই সেটা সবারই জানা। তবে তিনি কি কাবাডিতেও ভালো খেলেন। এমন প্রশ্নের উত্তর দিলেন সয়ং ভারতের ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার। কেননা তার স্বপ্নের কাবাডি একাদশে তিনি ধোনিকেই বেছে নিলেন।

সম্প্রতি চেন্নাইয়ে প্রো কবাডি লিগের দল তামিল থালাইভার জার্সি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সচীন। থালাইভার অন্যতম কর্ণধার সচিন ছাড়াও উপস্থিত ছিলেন দলের ‘ব্র্যান্ড আইকন’ কমল হাসন।

 

সেই কবাডির মঞ্চে না থেকেও চলে এলেন ধোনি। শচীনের কাছে জানতে চাওয়া হয়েছিল তার স্বপ্নের কবাডি টিম। আর তখনই সবাইকে চমকে ধোনির কথা বলেন তিনি। এর উপযুক্ত ব্যাখ্যাও দিলেন তিনি, ‘আমার দলের জন্য ডিফেন্ডার বাছতে হলে আমি চোখ বন্ধ করে ধোনিকে  নেব। এই জায়গায় খেলার জন্য ওর থেকে ভাল কেউ হতে পারে না। ’ 

এদিন উইকেটে পেছনে যে ধোনি কতটা গুরুত্বপূর্ণ তা জানান লিটল মাস্টার। তিনি বলেন, ‘ওর বিশ্বস্ত হাতে সবসময়ই ভরসা করা যায়। ডিফেন্ডার ধোনিকে ছাপিয়ে যাওয়া কঠিন। ’

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।