ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘বার্সার চেয়ে ভালো ক্লাব কোথাও পাবে না নেইমার’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
‘বার্সার চেয়ে ভালো ক্লাব কোথাও পাবে না নেইমার’ ছবি: সংগৃহীত

পিএসজিতে নেইমারের সম্ভাব্য ট্রান্সফার স্পষ্টত কাঁপিয়ে দিয়েছে বার্সেলোনার ড্রেসিং রুম! কিন্তু ক্লাব সতীর্থের প্রতি সতর্কবাণীই উচ্চারণ করলেন সার্জিও বুসকেটস। জোর দিয়েই বলেছেন, বার্সার চেয়ে ভালো ক্লাব আর কোথাও পাবে না ব্রাজিলিয়ান আইকন।

যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের (আইসিসি) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন কথা বলেন বুসকেটস। প্রাক মৌসুমের টুর্নামেন্টটিতে জুভেন্টাস বার্সার প্রথম প্রতিপক্ষ।

রোববার (২৪ জুলাই) নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর ৪টা পাঁচ মিনিটে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

প্রেস কনফারেন্সে মাঠের বাইরের আলোচনাই প্রাধান্য পায় বেশি। এ নিয়ে বুসকেটসের অভিমত, ‘আমি আশা করি নেইমার অনেক বছর থাকবে। সে বার্সায় যেভাবে আছে অন্য কোথাও এর চেয়ে ভালো জায়গা খুঁজে পাবে না। আমি আর কিছু জানি না (নেইমার ইস্যু নিয়ে)। যদি কেউ জেনে থাকে, এটা সে। ’

চূড়ান্ত সিদ্ধান্তটা নেইমারের ওপরই নির্ভর করছে। পিএসজির লোভনীয় প্রস্তাবে প্যারিসে উড়াল দেবেন নাকি বার্সাতেই থেকে যাবেন। তাকে দলে ভেড়াতে ২২২ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ (ক্লাবের ইচ্ছার বিরুদ্ধে ক্লাব ছাড়লে এই পরিমান অর্থ দিতে হবে) দিতেও প্রস্তুত ফ্রেঞ্চ জায়ান্টরা। নেইমার রাজি হয়ে গেলে বার্সার আর কিছুই করার থাকবে না।

শেষ পর্যন্ত যদি নেইমার ন্যু ক্যাম্প অধ্যায়ের (২০১৩ সালে সান্তোস ছেড়ে এসেছিলেন) ইতি টানেন বিকল্পও ভেবে রেখেছে বার্সা। কাতালানদের প্রথম পছন্দ হবে তখন লিওনেল মেসির আর্জেন্টিনা সতীর্থ পাওলো দিবালা। জুভেন্টাসে খেলেন এ প্রতিভাবান ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।