ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রোজগারের আশায় ভারতমুখী অজিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
রোজগারের আশায় ভারতমুখী অজিরা রোজগারের আশায় ভারতমুখী অজিরা-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও দেশটির বোর্ডের সমস্যা যেন শেষ হয়েও হচ্ছে না। চলতি মাসের শুরুতেই ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে চুক্তি শেষ হয়েছে ক্রিকেটারদের। আর এই ঘটনার পরই ঘটে অস্ট্রেলিয়ান ক্রিকেট ইতিহাসে বিরলতম ঘটনা। ক্রিকেটারদের সঙ্গে চুক্তি শেষ হয়ে গেলেও তা আর নবায়ন করা হয়নি ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে।

এই ঘটনার প্রতিবাদে ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকা সফর বাতিল করেছে অস্ট্রেলিয়া ‘এ’ দলের ক্রিকেটাররা । শঙ্কার মুখে বাংলাদেশ ও অ্যাসেজ সিরিজও।

এই পরিস্থিতিতে দাঁড়িয়ে রোজগারের পথ খুঁজতে ভারতে নিজেদের প্রতিনিধি দল পাঠাতে চলেছে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের পক্ষ থেকে ভারতে আসছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটারর্স অ্যাসোসিয়েসানের জেনারেল ম্যানেজার টিম ক্রুইকস্যাঙ্ক।

শুক্রবার এক সাক্ষাতকারে ক্রুইকস্যাঙ্ক বলেন, ‘ভারতে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের জনপ্রিয়তা প্রচুর। আইপিএলের সৌজন্যে স্মিথ থেকে ওয়ার্নার, ও’কিফ থেকে স্টার্ক সকলের জনপ্রিয়তা তুঙ্গে। তাই ভারতেই বিভিন্ন প্রকার বিজ্ঞাপনী প্রচারের বিষয়ে আগ্রহী ওরা। ’

তবে ভারতে এসে বিজ্ঞপনী জগতে কতটা টিকতে পারেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা সেই বিষয় ঘোর সংশয়ে ক্রিকেট প্রেমীরাও।

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।