ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্সেনালেই থাকছেন ওজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
আর্সেনালেই থাকছেন ওজিল আর্সেনালেই থাকছেন ওজিল-ছবি:সংগৃহীত

শেষ পর্যন্ত আর্সেনালেই থাকছেন মেসুত ওজিল। এর আগে অ্যালেক্সিস সানচেজের সঙ্গে ২৮ বছর বয়সী জার্মান মিডফিল্ডারও আর্সেনাল ছাড়তে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে ইংল্যান্ডেই থেকে যাচ্ছেন তিনি।

আর্সেনালের সঙ্গে সপ্তাহে ২ লক্ষ ৮০ হাজার পাউন্ড বেতনের নতুন চুক্তিতে সই করছেন ওজিল। এর ফলে তিনিই হতে চলেছেন আর্সেনালের সবচেয়ে মূল্যবান ফুটবলার।

২০১৩ সালে রিয়াল মাদ্রিদ থেকে ৪২.৫ মিলিয়ন পাউন্ড আর্সেনালে চুক্তি করেন ওজিল। ইংলিশ প্রিমিয়ার লিগে ১১৬ ম্যাচে ২৩টি গোল করেছেন তিনি। ৪৫টি গোলের পাস বাড়িছেন এই মিডফিল্ডার।

ব্রাজিলে ২০১৪ বিশ্বকাপে জার্মানির চ্যাম্পিয়ন হওয়ার পেছনে দুর্দান্ত ভূমিকা রেখেছিলেন ওজিল। এই মুহূর্তে তিনি যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুম টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স কাপ খেলতে ব্যস্ত। আগের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে অবশ্য খুব একটা ছন্দে ছিলেন না। দ্বিতীয়ার্ধের শুরুতেই তাকে তুলে নিয়েছিলেন কোচ আর্সেন ওয়েঙ্গার। টাইব্রেকারে ৩-২ গোলে বায়ার্ন মিউনিখকে হারায় আর্সেনাল।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।