ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দল সেবার ছিল বাংলাদেশে, এবার ইংল্যান্ডে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
দল সেবার ছিল বাংলাদেশে, এবার ইংল্যান্ডে ছবি: সংগৃহীত

দ্বিতীয় সন্তানের বাবা হলেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবিডি ভিলিয়ার্স। শিরোনামের সাথে মিল পাওয়া যাচ্ছে না? খুলে বলা যাক।

গত সোমবার পৃথিবীর আলোয় এসেছে ডি ভিলিয়ার্স-ড্যানিয়েল দম্পতির দ্বিতীয় ছেলে সন্তান। তবে, সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরো পরিবারের ছবি প্রকাশ পায় শুক্রবার (২১ জুলাই)।

প্রথম সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য বাংলাদেশ সফরে টেস্ট দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল ডি ভিলিয়ার্সকে। ওয়ানডে দলে ছিলেন। তবে প্রথম ম্যাচে নিষেধাজ্ঞা থাকায় পরে পুরো সিরিজ থেকেই বিশ্রাম দেওয়া হয় ওয়ানডে অধিনায়ককে। টি-টোয়েন্টি খেলেই বাংলাদেশ থেকে দেশে ফিরে যান তিনি।

ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট দিয়ে ভিলিয়ার্স লিখেছেন, ‘এখন আমরা চারজন। ’ তিনি আরও জানিয়েছেন, মা-ছেলে দু’জনই সুস্থ আছে। দ্বিতীয় ছেলের নাম দিয়েছেন জন রিচার্ড ডি ভিলিয়ার্স।

এর আগে ২০১৫ সালের জুলাইয়ে বাংলাদেশ সফরকালে ভিলিয়ার্স-ড্যানিয়েল দম্পতির প্রথম ছেলের জন্ম হয়। প্রথমবার বাবা হওয়ার স্বাদ পান তিনি। দ্বিতীয়বার বাবা হওয়ার স্বাদ যখন পেলেন তখন তার দল ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ২১ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।