ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ম্যানচেস্টার ডার্বি জিতলো ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
ম্যানচেস্টার ডার্বি জিতলো ইউনাইটেড ছবি: সংগৃহীত

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের (আইসিসি) হাইভোল্টেজ ম্যাচে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়েছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। সামান সাইনিং রোমেলু লুকাকু টানা দুই ম্যাচে গোল করে বুঝিয়ে দিয়েছেন কেন তাকে দলে ভিড়িয়েছে রেড ডেভিলসরা।

যুক্তরাষ্ট্রে জয় দিয়ে আইসিসি ইভেন্ট শুরু করলো মরিনহোর শিষ্যরা। পল পগবার উড়ন্ত পাস থেকে ৩৭ মিনিটে বল জালে পাঠিয়ে সতীর্থদের উদযাপনের মধ্যমণি বনে যান লুকাকু।

চারদিন আগে সল্ট লেকের বিপক্ষে ম্যানইউর জার্সিতে অভিষেক ম্যাচেও (২-১) গোল পেয়েছিলেন বেলজিয়ান ফরোয়ার্ড।

.টেক্সাসের হিউস্টনের রেলিয়ান্ট স্টেডিয়ামে দুই মিনিট বাদেই স্কোরলাইন ২-০ করেন উঠতি ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড। ম্যানসিটির হয়ে অভিষেক ম্যাচটি ব্রাজিলিয়ান গোলরক্ষক এডারসনের জন্য রীতিমত দুঃস্বপ্নে পরিণত হয়। দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইউনাইটেড। নির্ধারিত সময়ের আগে আর ম্যাচে ফেরা হয়নি সিটিজেনদের। এই ব্যবধানেই খেলার নিষ্পত্তি ঘটে।

প্রাক মৌসুমের টুর্নামেন্টটিতে নিজেদের পরবর্তী ম্যাচে ম্যানইউ ও ম্যানসিটি দু’দলেরই প্রতিপক্ষ ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ২৩ ও ২৭ জুলাই ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় অনুযায়ী খেলা শুরু যথাক্রমে দিবাগত রাত ৩টা পাঁচ মিনিট ও সকাল ৯ট ৩৫ মিনিটে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ২১ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।