ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

শতাধিক বডিবিল্ডার নিয়ে শুরু শরীরগঠন প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
শতাধিক বডিবিল্ডার নিয়ে শুরু শরীরগঠন প্রতিযোগিতা ছবি: সংগৃহীত

কক্সবাজারের লাবনী পয়েন্টে এর আগে ২০১৫ ও ২০১৬ সালে আয়োজিত হয়েছে বিচ শরীরগঠন প্রতিযোগিতা। তারই ধারাবাহিকতায় আগামী রোববার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতা-২০১৭’।

বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।  

তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য বৃহস্পতিবার (২০ জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলার সভাকক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর (সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম) নিয়ামুল হক, ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের প্রতিযোগিতার ছয়টি ওজন শ্রেণিতে ৩৫টি ক্লাব ও সংস্থার শতাধিক খেলোয়াড় অংশ নেবেন। প্রতিযোগিতাটি সবার জন্য উন্মুক্ত। ফেডারেশন তাদের খরচায় ১২ জন সেরা বডিবিল্ডারকে কক্সবাজারে নিয়ে যাবে। অন্যান্যরা তাদের ব্যক্তিগত উদ্যোগে অংশ নেবে এই প্রতিযোগিতায়।

প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হলো- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রত্যেক ওজন শ্রেণির প্রথম স্থান, দ্বিতীয় স্থান ও তৃতীয় স্থান অধিকারী পাবেন মেডেল, সনদপত্র ও আর্থিক পুরস্কার। চতুর্থ থেকে ষষ্ঠস্থান অধিকারীরা পাবেন সনদপত্র।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ২০ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।