ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দুর্ঘটনায় পড়ে হাসপাতালে টাইগারদের ফিজিও

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
দুর্ঘটনায় পড়ে হাসপাতালে টাইগারদের ফিজিও ফিজিও ছাড়াই চলছে জাতীয় দলের ফিটনেস ক্যাম্প- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্ট্রেলিয়া আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজকে সামনে রেখে চলছে বাংলাদেশ জাতীয় দলের ফিটনেস ক্যাম্প। অথচ দলের ফিজিও তিহান চন্দ্রমোহন এই ক্যাম্পে অনুপস্থিত। জানা গেছে, অস্ট্রেলিয়ায় দুর্ঘটনায় পড়ে হাসপাতালে আছেন টাইগারদের নতুন এই ফিজিও।

তামিম-মাশরাফি-মুশফিক-সাকিবদের প্রধান কোচ হাথুরুসিংহে অস্ট্রেলিয়ায় থাকেন। চন্দ্রমোহনও থাকেন অস্ট্রেলিয়ায়।

চ্যাম্পিয়ন্স ট্রফির টাইগারদের ছুটির সাথে সাথে তিনিও ছুটি পান। তবে, টাইগাররা ছুটি শেষে ক্যাম্পে যোগ দিলেও অস্ট্রেলিয়া থেকে ফিরে এখনও যোগ দেননি চন্দ্রমোহন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরাও তার সাথে কোনো যোগাযোগ রাখতে পারেননি। তাছাড়া, নিজে থেকেও চন্দ্রমোহন বোর্ডকে কিছু জানাননি।

শেষ পর্যন্ত হাথুরুসিংহে খবর নিয়ে জেনেছেন, নতুন এই ফিজিও নাকি দুর্ঘটনায় পড়েছেন। অস্ট্রেলিয়ার একটি হাসপাতালে রয়েছেন তিনি। বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি সুজন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বছরের নভেম্বরে টাইগারদের ফিজিও হিসেবে ইংলিশ ডিন কনওয়েকে নিয়োগ দেয়া হয়। এ বছরের শুরুতে নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতি ক্যাম্পে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি। বিসিবির সাথে তার চুক্তির মেয়াদ ছিল ২০১৯ সাল পর্যন্ত। বোর্ডের সাথে বেতন নিয়ে বনিবনা না হওয়ায় আগের ফিজিও ডিন কনওয়ের সঙ্গে চুক্তি বাতিলের পর গত মার্চে শ্রীলঙ্কা সফরে চন্দ্রমোহনকে সাময়িকভাবে নিয়োগ দেয় বিসিবি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২০ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad