ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আগুয়েরোকে ছাড়বেন না গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
আগুয়েরোকে ছাড়বেন না গার্দিওলা পেপ গার্দিওলা ও সার্জিও আগুয়েরো/ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার সিটিতেই থাকছেন সার্জিও আগুয়েরো। আর্জেন্টাইন তারকার ক্লাব ছাড়ার গুঞ্জনকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন কোচ পেপ গার্দিওলা। সাম্প্রতিক সময়ে আগুয়েরোর চেলসিতে যোগ হওয়ার সম্ভাবনার খবর প্রকাশিত হয়। যদিও রিয়াল ‍মাদ্রিদের আলভারো মোরাতার ট্রান্সফার ফি দিতে রাজি ব্লুজরা।

আগুয়েরোকে বিক্রির কথা ভাবতেই পারেন না গার্দিওলা। ম্যানসিটি ক্লাব ছাড়ার অনুমতি দিবে না বলেও নিশ্চিত করেন সাবেক বার্সেলোনা কোচ।

একইসঙ্গে আর্সেনানের আলেক্সিস সানচেজের সঙ্গে চুক্তির খবর উড়িয়ে দিয়েছেন তিনি। গোলরক্ষক ক্লদিও ব্রাভো ইতিহাদ স্টেডিয়ামে থেকে যাবেন বলেও জানিয়েছেন।

এক প্রেস কনফারেন্সে গার্দিওলা বলেন, ‘আলেক্সিস (সানচেজ) আর্সেনালের হয়ে খেলে, তাই আর্সেন (ওয়েঙ্গার) বলেছেন সে থাকবে। তিনি আমার চেয়ে ভালো জানেন। আমাদের সার্জিও ও গ্যাব্রিয়েলের (জেসুস) মতো সত্যিকারের ভালো স্ট্রাইকার রয়েছে। তাই এক্ষেত্রে ‍আমরা ভালো আছি, এটা শুধু স্ট্রাইকারের ক্ষেত্রেই নয়। ’

‘গত মৌসুমে সমস্যা ছিল, গ্যাব্রিয়েল লম্বা সময়ের জন্য বাইরে ছিল (ইনজুরির কারণে) এবং এবার দু’জনকে একসঙ্গে দেখছি। সার্জিওকে নিয়ে আমার অভিমতটা সবাই জানে। গত মৌসুমে আমি বহুবার বলেছি এবং যা বলেছি একটি শব্দও পরিবর্তন হয়নি। সে আমাদের খেলোয়াড় এবং এখানেই থাকবে। ’-যোগ করেন গার্দিওলা।

সানচেজের স্বদেশী ব্রাভোর অভিষেক মৌসুমটা নিজের মতো হয়নি। তাই ম্যানসিটিতে তার ভবিষ্যৎ অনিশ্চিত এমন গুজবও ছড়িয়েছে সাম্প্রতিক সময়ে। কিন্তু গত মাসে জাতীয় দলের হয়ে কনফেডারেশনস কাপের সেমিফাইনালে পর্তুগালের বিপক্ষে পেনাল্টি শুটআউটে নায়ক বনে যান।

সিটিজেনরা তরুণ ব্রাজিলিয়ান গোলরক্ষক এডারসনকে দলে ভেড়ানোয় ব্রাভোর সামনে চ্যালেঞ্জটা এবার আরও বেশি। দ্বিতীয় পছন্দের গোলকিপার হিসেবে খেলতে হতে পারে। এডারসনের সঙ্গে  ব্রাভোর প্রতিদ্বন্দ্বিতার জন্য মুখিয়ে আছেন গার্দিওলাও। নাপোলি থেকে অভিজ্ঞ পেপে রেইনাকে দলে টানার খবর উড়িয়ে দিয়েছেন তিনি, ‘না, আমরা এডারসন, ক্লদিও (ব্রাভো) ও তরুণ খেলোয়াড়দের (গোলরক্ষক) নিয়ে সামনে এগোবো। ’

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ২০ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।