ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ার্নারকে দলে ভেড়াতে পারে রংপুর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
ওয়ার্নারকে দলে ভেড়াতে পারে রংপুর ওয়ার্নারকে দলে ভেড়াতে পারে রংপুর-ছবি:সংগৃহীত

নতুন মালিকানার অধীনে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার শক্তিশালী দল গড়ছে রংপুর রাইডার্স। এরইমধ্যে দলে বেশ কয়েকজন দেশি-বিদেশী তারকা ভিড়িয়েছে তারা। তবে নিজেদের আরও সমৃদ্ধ করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে আরো ফ্র্যাঞ্চাইজিটি।

আগামী ৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএলের পঞ্চম আসরকে লক্ষ্য রেখে ইতোমধ্যে রংপুর নিশ্চিত করেছে স্যামুয়েল বদ্রি, জনসন চার্লস ও ইংল্যান্ডের রবি বোপারা, ক্রিস গেইল, আরাফাত সানি, রুবেল হোসেন, কুশল পেরেরাদের মতো ক্রিকেটারদের। তবে এরমধ্যেই সীমাবদ্ধ না থেকে ‘প্লেয়ার্স ড্রাফটের’ আগে দলে আরো বেশ কিছু তারকা ক্রিকেটারদের নিতে চায় ফ্র্যাঞ্চাইজিটি।

সে লক্ষ্য থেকে এ মুহূর্তে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ক্রিস মরিসকে দলে ভেড়াতে চেষ্টা চালিয়ে যাচ্ছে রংপুর। দলে নিতে এরইমধ্যে তাদের সাথে আলোচনাও বেশ দূর পর্যন্ত এগিয়েছে ফ্র্যাঞ্চাইজিটির বলে নিশ্চিত করেছেন রংপুরের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ভক্ত ও দর্শকরা টি-টোয়েন্টিতে ব্যাটসম্যানদের কাছ থেকে বিধ্বংসী ব্যাটিং দেখতে চায়। আমরাও তাই অলরাউন্ডারদের অন্তর্ভূক্ত করে স্কোয়াডে ভারসাম্য ধরে রাখতে চাই। এ লক্ষ্য থেকে ওয়ার্নার ও মরিসের সাথে কথা চালাচ্ছি। আশা রাখছি, খুব শিগগিরই আমরা তাদের খবর আপনাদের নিশ্চিত করতে পারবো। ’

এদিকে বিপিএলের পাশাপাশি প্রায় একই সময়ে গ্লোবাল টি-টোয়েন্টি থাকায় অনেক বিদেশি ক্রিকেটারদের দলে নেওয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ২০ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।