ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রেকর্ড গড়েই মোরাতাকে দলে নিল চেলসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
রেকর্ড গড়েই মোরাতাকে দলে নিল চেলসি ছবি:সংগৃহীত

নিজেদের ক্লাব ইতিহাসের রেকর্ড গড়েই আলভারো মোরাতাকে রিয়াল মাদ্রিদ থেকে ছিনিয়ে নিল ইংলিশ ক্লাব চেলসি। ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, স্প্যানিশ স্ট্রাইকারের সঙ্গে ৭০ মিলিয়ন পাউন্ড চুক্তি করেছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন দলটি।

চেলসি কোচ আন্তোনিও কন্তের ‍অবশ্য প্রথম পছন্দ ছিলেন রোমেলু লুকাকু। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডে সই করেন তিনি।

এ ছাড়াও হাতছাড়া হয়েছে বরুসিয়া ডর্টমুন্ড স্ট্রাইকার পিয়ের এমরিক আবুমেয়ং।  

এরপরেই মোরাতাকে নেওয়ার জন্য মরিয়া হয়ে ঝাঁপায় চেলসি। স্প্যানিশ স্ট্রাইকারকে নেওয়ার জন্য মরিয়া ছিল ম্যানইউ কর্তৃপক্ষও। কথাবার্তাও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ২৪ বছর বয়সি স্প্যানিশ তারকাকে ছিনিয়ে নিয়ে দল বদলের মৌসুমে সেরা চমক দিলেন চেলসি কর্তারা।

মোরাতা অবশ্য এই মুহূর্তে রিয়াল মাদ্রিদের হয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স কাপ খেলতে ব্যস্ত। ফলে সংশয় তৈরি হয়েছে তার ডাক্তারি পরীক্ষার জন্য লন্ডনে আসা নিয়ে। চেলসি শিবির অবশ্য তা নিয়ে একেবারেই চিন্তিত নয়। দু’বছরের নতুন চুক্তিতে সই করে বুধবারই দল নিয়ে বেইজিং পৌঁছেছেন কন্তে। চীনে তিনটি প্রদর্শনী ম্যাচ খেলার কথা চেলসির।

তবে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার দানিলোকে পাওয়ার আশা শেষ চেলসির। তিনি সই করছেন ম্যানচেস্টার সিটিতে। ফলে ফের জুভেন্টাসের ডিফেন্ডার আলেক্স সান্দ্রোকে নেওয়ার জন্য তৎপর হয়ে উঠল চেলসি শিবির।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, ২০ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।