ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সাতেই থাকছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বার্সাতেই থাকছেন নেইমার বার্সাতেই থাকছেন নেইমার-ছবি:সংগৃহীত

গুঞ্জন চলছিলো, বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইতে চলে যাচ্ছেন নেইমার। আর তার জন্য বেঁধে দেওয়া বড় অঙ্কের রিলিজ ক্লজও খরচ করতে রাজি ফ্রেঞ জায়ান্টরা। এর জন্য বার্সা না চাইলেও শুধুমাত্র নেইমার রাজি থাকলেই হবে। তবে শেষ পর্যন্ত গুঞ্জনে সাড়া দেননি ব্রাজিলিয়ান তারকা।

নেইমারের নতুন চুক্তিতে বার্সা বড় অঙ্কের রিলিজ ক্লজই দেয়। যেখানে তাকে কিনতে হলে অন্য ক্লাবদের খরচ করতে হবে ২২২ মিলিয়ন পাউন্ড।

যেটি বর্তমান বিশ্ব রেকর্ড থেকেও দ্বিগুণের বেশি। তবে পিএসজি নাকি তাতেই রাজি।

চলতি মৌসুমে বড় টার্গেট নিয়েই নেমেছে পিএসজি। ইতোমধ্যে এক সময়ের বার্সা তারকা দানি আলভেজকে দলে নিয়েছে তারা। সুযোগে আছে তরুণ প্রতিভা কিলিয়ান এমবাপ্পে ও অ্যালেক্সিস সানচেজকে দলে ভেড়াতে।

তবে বার্সা ছাড়তে চান না নেইমার। নিউজ পোর্টাল গোল ডট কমের সঙ্গে এক ইমেইল আদান-প্রদানে এমনটি জানান তিনি। তারকা এ স্ট্রাইকার আরও জানান ক্যাম্প ন্যু’তেই ভালো আছেন।

নেইমার বলেন, ‘বার্সায় গত মৌসুমটি আমার সেরা ছিলো। এই শহরে আমি দারুণ ভাবে মানিয়ে নিয়েছি। এই ক্লাব ও এখানে আমি ভালোই আছি। একজন অ্যাথলেটের কাছে পারফরম্যান্সটাই আসল। ’

তিনি আরও বলেন, ‘গত মৌসুমটা আমি আরও ভালো অনুভব করেছি। এমনকি গত মৌসুমে আমরা কোনো ট্রফি না জিতিনি। আমরা ভালো খেলেছিলাম। এখন আমাদের লক্ষ্য ২০১৭-১৮ মৌসুমে ব্যক্তিগত ও দলীয়ভাবে ভালো খেলা। ’

সম্প্রতি বার্সার সঙ্গে নতুন চুক্তিতে নেইমার ২০২১ সালের অক্টোবর পর্যন্ত ক্যাম্প ন্যু’তে থাকবেন। তবে এই মৌসুমে যে তিনি দলের হয়ে থাকছেন সেটি ‘২০০ ভাগ’ নিশ্চিত বলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ১৯ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।