ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

এবার ডাকাতির শিকার উমেশ যাদব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এবার ডাকাতির শিকার উমেশ যাদব ছবি:সংগৃহীত

ভারতীয় পেসার উমেশ যাদবকে নিয়ে গত ক’দিন বেশ লেখালেখি হচ্ছিল। জানা যায়, সেনাবাহিনী বা পুলিশের চারকিতে ইচ্ছুক এই তারকা শেষ পর্যন্ত ক্রিকেটকে পেশা হিসেবে বেছে নিয়েছেন। তবে তার জন্য তাকে বেশ কঠিন সময়ের মধ্যেই যেতে হয়েছিল। কিন্তু এবার ভালোর মাঝে খারাপ খবর এলো। নিজ ঘরেই ডাকাতির শিকার হয়েছেন যাদব।

নাগপুরের নিজ অ্যাপার্টমেন্ট থেকে খোয়া গেছে নগদ ৪৫,০০০ রুপি ও দুইটি মোবাইল ফোন। কিন্তু এ ঘটনার পেছনে কারা ছিল তা চিহ্নিত করা সম্ভব হয়নি।

এর আগে হরিয়ানায় যোগীন্দর শর্মার বাবাকে ছুরি মেরে লুট করা হয়েছে দোকান। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের শেষ ওভারের নায়কের পারিবারিক এই দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই ডাকাতির শিকার হলেন আরেক ভারতীয় ক্রিকেটার।

ঘটনাটি ঘটে গত সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টার মধ্যে, যখন যাদব পরিবারের কেউ বাসায় ছিলেন না। মোবাইলগুলো ছিল যাদবের মায়ের, এবং টাকাগুলো চুরি করা হয় তার স্ত্রীর পার্স থেকে।

যাদব পরিবার সন্ধ্যা ৭টার দিকে বাইরে যান এবং তারা রাত ৩টার সময় বাসায় ফেরেন। বাসায় ঢুকেই তারা ডাকাতির আঁচ পান, এবং বড় রকমের একটি ধাক্কা খান।

স্থানীয় পুলিশ এই মুহূর্তে ঘটনাটির তদন্ত করছে। প্রধান সন্দেহভাজন হলেন দুইজন নির্মাণ শ্রমিক, যারা ঘটনার দিন যাদবদের ফ্ল্যাটের ঠিক নিচ তলায় কাজ করছিলেন।

পুলিশের সন্দেহ, ডাকাতেরা জানালা দিয়ে ফ্ল্যাটের মধ্যে প্রবেশ করে। পুলিশ ইতিমধ্যে দুই সন্দেহভাজনের মধ্যে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করেছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ১৯ জুলাই, ২০১৭
এমএমএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।