ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ক্যাপ্টেন্সি হারাতে যাচ্ছেন সানা মির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
ক্যাপ্টেন্সি হারাতে যাচ্ছেন সানা মির সানা মির ও মিসমাহ মারুফ

চলমান নারী বিশ্বকাপে বাজে পারফরমেন্সের কারণে পাকিস্তানের নারী দলের ক্যাপ্টেন সানা মিরকে সরিয়ে দেওয়া হচ্ছে বলে জানিয়েছে পাকিস্তানের গণমাধ্যম দ্য ডন। দলীয় পারফরমেন্সের সাথে সানা মিরের ব্যক্তিগত পারফরমেন্সও ভালো ছিল না।

টানা সাত ম্যাচ হারা পাকিস্তানকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারেননি সানা মির। দল পরিচালনাতেও ছিল বেশ কিছু ত্রুটি।

বিশ্বকাপের আসর থেকে বিদায় নেওয়া পাকিস্তান নারী দল ইংল্যান্ড থেকে গত সোমবার দেশে ফিরেছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানায়, ‘সঠিক পথে সানা মিরকে দলকে নিতে ব্যর্থ হয়েছে। তার নিজের পারফরমেন্সও সন্তোষজনক নয়। পরের সপ্তাহেই তার ব্যাপারে বোর্ড সিদ্ধান্ত নেবে। ভবিষ্যতে দল থেকেই বাদ পড়তে পারেন তিনি। ’

পাকিস্তান চলমান নারী বিশ্বকাপের আসরে সবশেষ হেরেছে শ্রীলঙ্কার বিপক্ষে। ১৫ রানের পরাজয়ে দলটির বিশ্বকাপ মিশন শেষ হয়।

গুঞ্জন উঠেছে সানা মিরের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন মিসমাহ মারুফ। সূত্রটি জানায়, ২৫ বছর বয়সী অলরাউন্ডার মিসবাহ মারুফ সানা মিরের জায়গায় ক্যাপ্টেন্সি পাবেন। সানা মিরের পর বিসমাহ মারুফ নারী দলের দ্বিতীয় অভিজ্ঞ তারকা এবং নির্ভরযোগ্য ক্রিকেটার। বিসমাহ এবারের বিশ্বকাপে হাতের ইনজুরির কারণে খেলতে পারেননি। তার জায়গায় দলে সুযোগ পান আরেক অলরাউন্ডার ইরাম জাভেদ।

এছাড়া পাকিস্তান নারী দলের কোচ সাবিহা আজহারকেও দেশটির ক্রিকেট বোর্ড পছন্দ করছে না। অন্তর্বর্তীকালীন এই কোচের চাকরি দীর্ঘায়িত না করে নতুন কাউকে খোঁজা হচ্ছে বলে বোর্ড সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৩০৮ ঘণ্টা, ১৯ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।