ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নতুন নামে আসছে সিলেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
নতুন নামে আসছে সিলেট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে আবারো ফিরছে সিলেট ফ্র্যাঞ্চাইজি। ২০১৭ আসরে নতুন মালিকানার অধীনে সিলেট ফ্র্যাঞ্চাইজিটির অংশগ্রহণ এক প্রকার নিশ্চিত হলেও ঠিক কি নামে অংশগ্রহণ করবে তা এখনো অনিশ্চিত।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের গত আসরে খেলেছিল সাত দল। এবারের আসরে দল বেড়ে হচ্ছে আটটি।

এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট।

বিপিএলের তৃতীয় আসরে অংশ নেয়া ছয়টি দল থেকে চতুর্থ আসরে বাদ দেয়া হয় সিলেট রয়্যালসকে। মালিকানা বদলে বিপিএলের গেল আসরে ফিরে আসে প্রথম দুই আসরে অংশ নেয়া ফ্র্যাঞ্চাইজি রাজশাহী ও খুলনা। তবে, এক আসর পর নতুন মালিকানায় ফিরছে সিলেট।  

দলীয় সূত্রে জানা গেছে, নতুন নামে নতুনভাবে আবারো বিপিএলে পথচলা শুরু করবে সিলেট। সেক্ষেত্রে ‘সিলেট সুরমা সিক্সেস’ নামে দেখা যেতে পারে দলটিকে।

সিলেট ফ্র্যাঞ্চাইজির সমন্বয়ক শফিকুল ইসলাম জানান, সিলেটের ইতিহাস-ঐতিহ্যের কথা মাথায় রেখে দলটির নাম ‘সিলেট সুপারস্টার’ থেকে ‘সুরমা সিক্সেস’ চিন্তা ভাবনা করছি আমরা।

এ নিয়ে ফ্র্যাঞ্চাইজিটি তৃতীয়বারের মতো তাদের নাম পরিবর্তন করতে যাচ্ছে। প্রথমে এর নাম ছিল ‘সিলেট রয়্যালস’। তৃতীয় আসরে নাম পরিবর্তন করে হয় ‘সিলেট সুপার স্টারস’।

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, ১৯ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।