ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইরফান দম্পতির সেলফিতে সমালোচনার ঝড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
ইরফান দম্পতির সেলফিতে সমালোচনার ঝড় ছবি: সংগৃহীত

স্ত্রী সাফা বেগের সঙ্গে ভারতীয় তারকা পেসার ইরফান পাঠানের একটি ছবি নিয়ে সরগরম সোস্যাল মিডিয়া। ব্যাপক হারে সমালোচনা আর নেতিবাচক মন্তব্যে ছেয়ে গেছে সেটি। আপত্তিটা সাফার ছবি তোলার পোজ নিয়ে। একে ‘ইসলাম বিরোধী’ হিসেবে অভিহিত করেছেন অনেকেই।

গাড়িতে বসা অবস্থায় স্ত্রীর সঙ্গে তোলা একটি সেলফি নিজের অফিসিয়াল ফেসবুক ও ইন্সটাগ্রাম পেজে শেয়ার করেন ইরফান। ক্যাপশন জুড়ে দেন, ‘দিস গার্ল ইস ট্রাভল #লাভ #ওয়াইফি’।

.হিজাব পরা অবস্থায় মুখের একাংশ দুই হাত দিয়ে ঢেকে মোবাইলের ক্যামেরায় চোখ রাখেন সাফা। তার দুই হাতের নখগুলো নেইল পলিশ দিয়ে সাজানো। এ নিয়েই মূলত সমালোচনার ঝড় উঠেছে। প্রশ্ন ওঠে তার পোশাক জ্ঞান ও নেইল পলিশ ব্যবহার নিয়ে।

একজন মন্তব্য করেন, ‘তাকে বলো হাতটা ঢাকতে। একজন মুসলিম হিসেবে এবং একজন পাঠান হিসেবে এটা করা তোমার ডিউটি। ’ আরেকজন লেখেন, ‘মুখ ঢাকাটা ফরয নয়...কিন্তু হাত ঢাকা ফরয ইরফান ভাই...সে তার মুখ ঢেকেছে এটা ভালো, আল্লাহ তার মঙ্গল করুন...কিন্তু তাকে তার হাতগুলো ঢেকে রাখতে বলো’। এরকম অনেকেই সমালোচনামুখর হয়েছেন।

এ রিপোর্ট লেখা অবধি ছবিটিতে প্রায় ১১ হাজার মন্তব্য পড়েছে।

প্রসঙ্গত, গত বছরের ফেব্রুয়ারিতে জেদ্দায় জন্ম নেওয়া মডেল সাফাকে বিয়ে করেন ৩২ বছর বয়সী ইরফান। বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয় মক্কায়।

ন্যাশনাল টিমে ফেরাটাই ইরফানের জন্য এখন বড় চ্যালেঞ্জ। সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন সেই ২০১২ সালের অক্টোবরে। ভারতের জার্সিতে এখন পর্যন্ত ২৯ টেস্ট, ১২০ ওয়ানডে ও ২৪টি টি-টোয়েন্ট ম্যাচ খেলেছেন এ অভিজ্ঞ বাঁহাতি পেসার। উইকেট যথাক্রমে ১০০, ১৭৩, ২৮।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, ১৮ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।