ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইমরুলকে এবারও চায় কুমিল্লা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
ইমরুলকে এবারও চায় কুমিল্লা ইমরুলকে এবারও চায় কুমিল্লা-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশ জাতীয় দলের ব্যাটসম্যান ইমরুল কায়েসকে এবারও রেখে দিতে চায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে তার প্রতি আস্থা রাখছে দলটি।কুমিল্লার হয়েই গত দুই আসরে মাঠ মাতিয়েছেন বাঁহাতি এ তারকা।

এবারের আসরে বাড়ছে ফ্র্যাঞ্চাইজির সংখ্যা। একই সঙ্গে বাড়ছে আইকন ক্রিকেটারের সংখ্যাও।

এরই ধারাবাহিকতায় ইমরুল কায়েসকে আইকন ক্রিকেটার করার পথে হাঁটছে বিপিএল গভর্নিং কাউন্সিল বলে জোর গুঞ্জন উঠেছে।

এসব নিয়ে অবশ্য ভাবছেন না কুমিল্লার কর্ণধার নাফিসা কামাল। কুমিল্লার রিটেনশনে ইমরুল কায়েস আছেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। ইমরুল কায়েস প্রসঙ্গে নাফিসা কামাল বলেন, ‘ইমরুল আমাদের ক্রিকেটার। ২০১৫ ও ২০১৬ দুই বছর যাবত সে আমাদের হয়ে খেলে এসেছে। ও আমাদের রিটেনশনে আছে। ’

সেই সাথে ইমরুলকে আইকন ক্রিকেটার বানানো হবে এ গুঞ্জনে সে বলেন, ‘আমরা এখনো এ ব্যাপারে অফিসিয়াল কোন ঘোষণা পাইনি। তবে আমরা জানতে পেরেছি, ইতোমধ্যেই তাকে আইকন ক্রিকেটার করা হয়ে গেছে। আমার দলের একজন সদস্যকে আইকন করা হয়ে গেছে অথচ আমি জানলাম না এমন যদি হয় তবে এটা ঠিক হবে না। ’

পাশাপাশি এমন কিছু হলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বার্থে বিসিবি ও বিপিএল গর্ভনিং কমিটি তা বিবেচনা করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন নাফিসা কামাল।

প্রসঙ্গত, বিপিএলের পঞ্চম আসরের জন্য পেশাদারিত্ব থেকে মাশরাফির বদলে আইকন ক্রিকেটার হিসেবে তামিম ইকবালকে নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। উল্লেখ্য, গত দুই আসরে ঘরের দল চট্টগ্রাম ভাইকিংসের হয়ে মাঠে লড়েছিল দেশসেরা ওপেনার তামিম।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ১৮ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।