ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

২০ জুলাই থেকে নারী দলের ক্যাম্প

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
২০ জুলাই থেকে নারী দলের ক্যাম্প ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশ নারী ক্রিকেট দলের প্রস্তুতি ক্যাম্পের জন্য ৪২ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২০শে জুলাই থেকে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সালমা-রুমানাদের প্রস্তুতি ক্যাম্প।

এই লক্ষ্যে আগামী ১৯ জুলাই (বুধবার) বিকেল পাঁচটায় ডাক পাওয়া ক্রিকেটারদের মিরপুর ক্রীড়া পল্লীতে রিপোর্ট করতে বলা হয়েছে। পরবর্তী দুই দিন সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নেটে অনুশীলন করবেন রুমানা, সালমা ও জাহানারারা।

ক্যাম্প চলাকালে তিনটি পৃথক দলে ভাগ হয়ে নিজেদের মধ্যে প্রস্তুতি টুর্নামেন্টও খেলবেন নারী ক্রিকেটাররা। ৪২ সদস্যদের এই স্কোয়াডটিকে পদ্মা একাদশ, মেঘনা একাদশ ও যমুনা একাদশ এই তিনটি দলে ভাগ করা হয়েছে।

আগামী ২২ জুলাই মিরপুর সিটি ক্লাব মাঠে পদ্মা একাদশের বিপক্ষে মেঘনা একাদশের ম্যাচ হওয়ার কথা রয়েছে। পরদিন পদ্মা খেলবে যমুনা একাদশের বিপক্ষে। ২৪ জুলাই পদ্মা একাদশের প্রতিপক্ষ যমুনা একাদশ।

ফিরতি লেগে ২৬ জুলাই পদ্মা একাদশ খেলবে মেঘনা একাদশের বিপক্ষে। পরদিন যমুনা একাদশ মোকাবেলা করবে পদ্মা একাদশকে। আর ক্যাম্পের শেষ দিন ২৮ জুলাই মেঘনা একাদশের বিপক্ষে মাঠে নামবে যমুনা একাদশের।

ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা হলেন: রুমানা আহমেদ, জাহানারা আলম, সানজিদা ইসলাম, সালমা খাতুন, ফারজানা হক, রিতু মণি, নিগার সুলতানা, সুরাইয়া আজমিন, পান্না ঘোষ, শারমিন আক্তার সুপ্তা, আয়েশা রহমান, খাদিজা-তুল কোবরা, শায়লা শারমিন, নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, শারমিন সুলতানা, মোর্শেদা খাতুন, জান্নাতুল ফেরদৌস, নুজহাত তাসনিয়া, লতা মণ্ডল, তৃপ্তি মণ্ডল, শামিমা সুলতানা, সানজিদা জান্নাত, লিলি রানি, সুবহানা মোস্তারি, তাজ নাহার, ইশমা তানজিম, পব্রিতা রায়, লাবণি আক্তার, সানদিহা ইসলাম আশা, ইসমাত জাহান ইমু, বৈশাখী সুলতানা ইয়াসমিন, বৃষ্টি রায়, ইসমত আরা, সামিয়া আকতার সালমা, জান্নাতুল ফেরদৌস তিথি, পূজা চক্রবর্তী, আয়েশা আক্তার, নিপা আক্তার, তানিয়া সরকার ইলা, হ্যাপি আলম, সোহেলী আক্তার।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ১৭ জুলাই ২০১৭
এমএমএস/এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।