ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কুমিল্লার নতুন ‘আইকন’ ক্রিকেটার তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
কুমিল্লার নতুন ‘আইকন’ ক্রিকেটার তামিম তামিম ইকবাল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত দুই মৌসুমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ছিলেন মাশরাফি বিন মুর্তজা। তার নেতৃত্বে প্রথমবারের মতো ২০১৫ আসরে শিরোপাও জিতে নিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। তবে সুবিধা করতে পারেনি পরের আসরে। কিন্তু এবার নতুন আইকন ক্রিকেটারকে দলে ভিড়ানোর সিদ্ধান্ত নিয়েছে দলটি।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফির বদলে আসন্ন বিপিএলে কুমিল্লার আইকন ক্রিকেটার হচ্ছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বিষয়টি ইতোমধ্যে নিশ্চিত করেছেন ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার নাফিসা কামাল।

একই সঙ্গে বিপিএলের পঞ্চম আসরে দলটির কোচের ভূমিকায় দেখা যাবে কুমিল্লার ঘরের ছেলে মোহাম্মদ সালাউদ্দিনকে। সোমবার দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন নাফিসা কামাল।  পেশাদারিত্ব থেকেই নতুন কোচ ও আইকন ক্রিকেটার বেঁছে নেওয়া হয়েছে বলে এসময় তার পক্ষ থেকে নিশ্চিত করা হয়।

তামিম ইকবালকে দলে পেয়ে উচ্ছ্বসিত দলটির নতুন কোচ সালাউদ্দিন। তামিমের প্রশংসা করে তিনি বলেন, ‘বিসিবি ও তামিমের সাথে মিউচুয়াল আন্ডারস্ট্যান্ডিং এর মাধ্যকে তাকে আমরা দলে নিয়ে এসেছি। সে দেশ সেরা ওপেনারই নয় বিশ্বসেরা ব্যাটসম্যানদের একজন তাকে দলে পেয়ে আমরা উচ্ছ্বসিত। ’

প্রসঙ্গত, আসন্ন বিপিএলের পঞ্চম আসর মাঠে গড়াবে চলতি বছরের নভেম্বর মাস থেকে। এরইমধ্যে অংশগ্রহণকারী দলগুলো নিজেদের দল গোছাতে শুরু করে দিয়েছে। তারই ধারাবাহিকতায় কিছুটা দেরীতে হলেও দল সাজানোর কাজে হাত দিয়েছে বিপিএলের সাবেক চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ১৮ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।