ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপের লক্ষ্যেই ক্যারিবীয়ান দলে গেইলরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
বিশ্বকাপের লক্ষ্যেই ক্যারিবীয়ান দলে গেইলরা বিশ্বকাপের লক্ষ্যেই ক্যারিবীয়ান দলে গেইলরা-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

দীর্ঘ দিনের ঝামেলার পর আবার এক হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে দীর্ঘ কয়েক বছরের মত বিরোধের কারণে বার বার বিতর্কে জড়িয়েছে ক্রিস গেইল, কাইরন পোলার্ডরা। শুধু পোলার্ড-গেইলরাই নন, ব্রাভো, নারিন প্রায় প্রত্যেকেই ফিরতে চলেছেন ওয়েস্ট ইন্ডিজের দলে।

ওয়েস্ট ইন্ডিজ বোর্ড সূত্রে খবর, আসন্ন ২০১৯ বিশ্বকাপের কথা মাথায় রেখেই আবারও দলে ফেরান হচ্ছে গেইলদের।  

ব্রাভো-নারিনদের ফেরানোর জন্য গত রোববারই ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশানের সঙ্গে বৈঠকে বসেছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এ দিন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অফিসার জনি গ্রেভ বলেন, ‘জাতীয় দলের উন্নতির জন্য আমরা সবাই মিলে মিলিত সিদ্ধান্ত নিয়েছি যে আবার দলের স্বার্থে ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে খেলবে গেইল-নারিনরা। ’

সদ্য প্রকাশিত আইসিসি ক্রমতালিকায় প্রথম আটের মধ্যে জায়গা হয়েনি গেইলদের দলের। আর এখানেই সমস্যায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আইসিসির নিয়ম অনুযায়ী প্রথম ৮টি দল সরাসরি খেলার সুযোগ পায় বিশ্বকাপে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ আছে ৯ নম্বরে। ফলে বিশ্বকাপের আগে যাতে আইসিসি তালিকার উপরে উঠে আসা যায় তার জন্য এই উদ্দ্যোগ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ১৮ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।